শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

সারাদেশে নারী নির্যাতনের প্রতিবাদে বাবুগঞ্জে শনিবার সুজন-এর মানববন্ধন

এখনই সময় ডেস্ক / ৪৬
আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০, ৪:২৭ অপরাহ্ণ

আরিফ আহমেদ মুন্না সারাদেশে ক্রমবর্ধমান ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে এবং নারীর প্রতি সকল ধরনের সহিংসতা বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করবে সুশাসনের জন্য নাগরিক (সুজন)। দেশব্যাপী একযোগে ওই মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে ১০ অক্টোবর শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত বাবুগঞ্জ ডিগ্রি কলেজ গেইটের সামনে বাবুগঞ্জ-মুলাদী প্রধান সড়কে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করবে বাবুগঞ্জ উপজেলা সুজন কমিটি।

বাংলাদেশের সর্ববৃহৎ নাগরিক সংগঠন সুশাসনের জন্য নাগরিক (সুজন) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আয়োজনে শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত সারাদেশে একযোগে ওই মানববন্ধন কর্মসূচি পালন করার জন্য দেশের সকল মহানগর, জেলা ও উপজেলা সুজন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন সুজন-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক প্রফেসর ড. বদিউল আলম মজুমদার।

সারাদেশের সাথে একযোগে বাবুগঞ্জে ওই মানববন্ধন কর্মসূচি সফল করতে বাবুগঞ্জ ডিগ্রি কলেজ গেইটের সামনে শনিবার সকাল সাড়ে ১০টার মধ্যে সুজন কমিটির সকল সদস্য ছাড়াও উপজেলার সকল প্রগতিশীল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিসহ সকল সুনাগরিকদের উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন বাবুগঞ্জ উপজেলা সুজন কমিটির সম্পাদক ও বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: