সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :

রামপালে আগুনে গির্জাসহ ১১টি বসতঘর ভষ্মিভূত

এখনই সময় ডেস্ক / ৫৩
আপডেট : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ৪:০৮ অপরাহ্ণ

খ ম নাজাকাত হোসেন, খুলনা  ব্যুরো :  বাগেরহাট জেলার, রামপালের গিলাতলা বাজারে বুধবার গভীর রাতে খ্রীষ্টান সম্প্রদায়ের ১১টি বসতঘর ও একটি গীর্জা আগুনে পুড়ে সম্পূর্নভাবে ভষ্মিভূত হয়েছে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, বাঁশতলী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোহাম্মদ আলী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মতিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাবার ও কম্বল বিতরণ করেন।

এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তাবায় কর্মকর্তা জানান, তাৎক্ষনিকভাবে প্রায় ১৮ থেকে ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা তাৎক্ষনিকভাবে খাদ্য ও কম্বল বিতরণ করেছি এবং জেলা প্রশাসন বরাবর ক্ষতি নিরুপন করে বরাদ্দ চাওয়া হয়েছে। অপরদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ডক্টর শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা কামাল পাটোয়ারী ক্ষতি গ্রস্তদের মাঝে খাবারের জন্য আর্থিক অনুদান বিতরণ করেন।

এ সময় তার সাথে ছিলেন উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক কাজি জাহিদুল ইসলাম, বাশতলী ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ আব্দুল্লাহ আজমি, কাজি অজিয়ার রহমান, আলমগীর কবির বাচ্চু, মোঃ ফিরোজ কবির প্রমূখ।প্রশাসনের হস্তক্ষেপ প্রয়োজন


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: