শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

হবিগঞ্জে ছাত্রী ধর্ষিত

এখনই সময় ডেস্ক / ৩৯
আপডেট : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০, ৮:৫৮ পূর্বাহ্ণ

এখনই সময় :      হবিগঞ্জের চুনারুঘাটে স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রী তার প্রেমিকের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কথিত প্রেমিকসহ দুই কলেজছাত্রের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গতকাল শুক্রবার সকালে চুনারুঘাট থানায় মামলাটি দায়ের করেন ওই স্কুলছাত্রীর মা।

 

মামলার আসামিরা হলেন-উপজেলার পূর্ব পাকুরিয়া গ্রামের আব্দুল কাইয়ুম সরকারের ছেলে চুনারুঘাট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জিসান সরকার (২২) ও তার বন্ধু রাব্বি (২০)। নির্যাতিতা স্কুলছাত্রী চুনারুঘাট দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

 

স্কুলছাত্রীর বাবা অভিযোগ করেন, তার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জিসানের। বৃহস্পতিবার বেলা দেড়টায় ওই ছাত্রী স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় জিসান ঘুরতে যাওয়ার কথা বলে কলেজ সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় জিসানের বন্ধু রাব্বি ধর্ষণে সহযোগিতা করে।

 

বাড়িতে ফেরার পর ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে তাকে (স্কুলছাত্রী) চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছেলেটির সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: