শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

বাবুগঞ্জে ৩ মেম্বার নিয়ে আওয়ামী লীগে যোগ দিলেন সরোয়ার চেয়ারম্যান

এখনই সময় ডেস্ক / ৫০
আপডেট : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১, ২:৫৯ অপরাহ্ণ

আরিফ আহমেদ মুন্না সাদা মনের মানুষ হিসেবে পরিচিত বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান সরোয়ার মাহমুদ ৩ ইউপি মেম্বার নিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক উৎসবমূখর পরিবেশে আওয়ামী লীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল এবং সাধারণ সম্পাদক এস.এম খালেদ হোসেন স্বপনের হাতে ফুলের নৌকা দিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে ৩ ইউপি সদস্যসহ কয়েক হাজার কর্মী-সমর্থকের বহর নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

আওয়ামী লীগে যোগদান করা রহমতপুর ইউপি সদস্যরা হলেন, বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক জামাল হোসেন পুতুল, বিএনপি নেতা জসিম উদ্দিন ও সংরক্ষিত নারী সদস্য হেলেনা বেগম রহিমা। এসময় সেখানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-সম্পাদক মোস্তফা কামাল চিশতির সঞ্চালনায় যোগদান সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। যোগদান অনুষ্ঠানে উপজেলার অপর ৪ ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতারা ছাড়াও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যোগদান সভায় বক্তৃতাকালে উপজেলার রহমতপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার মাহমুদ বলেন, ‘আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জনসেবা কার্যক্রম দেখে আমি অভিভূত। বরিশালের মানুষের জন্য পদ্মাসেতু এবং রেললাইন ছিল কল্পনাতীত। সেই অসম্ভব স্বপ্নকেই আজ বাস্তব করে দেখিয়েছেন আওয়ামী লীগ নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশ স্বাধীন করেছিলেন বলেই আজ আমি ইউপি চেয়ারম্যান। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন বলেই সারাবিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এসব কারণেই মুগ্ধ হয়ে আমি আওয়ামী লীগে যোগদান করেছি।’

উল্লেখ্য, আওয়ামী লীগে যোগদান করা সরোয়ার মাহমুদ ২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের প্রার্থীকে হারিয়ে রহমতপুর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত হয়ে তিনি সততা ও স্বচ্ছতার সাথে সরকারি বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন ও ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে সর্বমহলে জনপ্রিয় হয়ে ওঠেন। জনপ্রতিনিধি হওয়ার আগে ব্যবসায়ী জীবন থেকেই তিনি সহজ-সরল, স্পষ্টবাদী, ধার্মিক ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: