শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

মাদারীপুরে মিথ্য‌ে মামলার সকল আসামী খালাস

এখনই সময় ডেস্ক / ১৮
আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১৩ পূর্বাহ্ণ

মাদারীপুর  প্রতিনিধি   :   একটি মিথ্য‌ে যে চিরদিনই মিথ্য‌ে তা আবারও  প্রমান পেলো। নারী  ও শিশু নির্যাতন আদালত এর  বিজ্ঞ বিচারকদির্ঘ দিন  চুলচেড়া বিশ্লেষন করে   সততা  না পেয়ে  অবশেষে মামলা থেকে  সকলকে  অব্যাহতি  প্রদান করেন ।মানব পাচার  মামলা আইনে ২০১৯ সালে ২৯ নং মামলাটির বিচার কার্য সমাপ্ত করা  হলো।

আইনজীবি এড বাবুল আক্তার জানান, মারীপুরের  নারী  ও শিশু নির্যাতন আদালতে  বরিশালের গৌরনদী উপজেলার  খাঞ্জাপুর  গ্রামের একই  পরিবারের সাত জনকে বিবাদী  করে গত বছর  মানব পাচার আইনে  ওই মামলাটি  করেন  কালকিনি উপজেলার পাঙ্গাশিয়া  গ্রামের  করিম ফকিরের স্ত্রী  রুমা বেগম।বিবাদীরা হলেন ১ নুর ইসলাম হাওলাদার (৬০),২ তার স্ত্রী হায়াতন নেছা (৫০)ছেলে  রায়হান (৩০)  অপু (১৫) মেয়ে ৩ রোজি,৪ রিমি ৫ মেয়ে জামাই ৬  তুহিন  ফকির ।   বাদি তার আর্জিতে উল্লেখ  করেন, যে  তার  স্বামী  করিম ফকিরকে আসামীরা বিদেশে  পাচার  করে  টাকার  জন্য নির্যাতন  করে আসছে।  যা উক্ত আদালতে তিনি  প্রমান করতে পারেননি।  মূলত তার স্বামী  করিম  ফকির   ২০১৯ সালের  ৩ মার্চ  বাংলাদেশ এয়ার লাইন্সে  শ্রমিকের  কাজে কাতার গমন করেন।  কাতার বিমান বন্দরে ইমিগ্র‌েশনে আটক হন এবং কাতার জেলে  যান। এদিকে  করিমের স্ত্রী ভিসা  প্রদান করা  পরিবার থেকে মাসিক  দশ হাজার টাকা করে খরচ গ্রহন করেন। দু মাস টাকা পেতে দেরি হওয়ায় মিথ্য‌ে  মানব পাচার মামলা  দায়ের করেন।

অবশেষে মহামান্য আদালত ১৭ ফেব্রুয়ারী  চার্জ গঠন করেন ও ১৮ফেব্রুয়ারী মামলাটি নিষ্পত্বি করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: