বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

৭৯ বার পেছালো সাংবাদিক সাগর রুনি হত্যার প্রতিবেদন

এখনই সময় ডেস্ক / ১৫
আপডেট : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১, ১:৪২ অপরাহ্ণ

৭৯  বারের মতো পেছানো হলো সাংবাদিক দম্পতি সাগর রুনি হত্যা মামলার প্রতিবেদন জমার তারিখ

 

এই কচি হাত কোন দিন খুঁজে পাবেনা,মায়ের মমতা,বাবার ভালবাসা। শুধু অবাক দু’নয়ন প্রশ্ন করবে স্বাধীন মানচিত্রে মানুষের খবর রাখতে গিয়ে খবরের শিরোনাম হয়েছিল তার মা-বাবা? সেই বিচারহীনতার খবর কেউ রাখেনি!

 

সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমার তারিখ ৭৯ বারের মতো পেছালো। তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী ২১ এপ্রিল পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

 

১১ মার্চ বৃহস্পতিবার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকা ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত নতুন এ দিন ধার্য করেন।

আলোচিত এ হত্যা মামলায় রুনির বন্ধু তানভীর রহমানসহ মোট আসামি আট জন। অন্য আসামিরা হলো- বাড়ির নিরাপত্তারক্ষী এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুণ, পলাশ রুদ্র পাল ও আবু সাঈদ। আসামিদের প্রত্যেককে একাধিকবার রিমান্ডে নেওয়া হলেও তাদের কেউই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়নি।

২০১২ খৃস্টাব্দের ১১ ফেব্রুয়ারি রাতে ঢাকার পশ্চিম রাজাবাজারে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি নিজেদের ভাড়া বাসায় খুন হন। পরদিন ভোরে তাদের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: