শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

কালকিনিতে সাংবাদিককে লাঞ্চিত, ক্ষোভ

এখনই সময় ডেস্ক / ৩০
আপডেট : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ৭:২৩ অপরাহ্ণ

এখনই সময়, মাদারীপুর  প্রতিনিধি :  কালকিনিতে এক সাংবাদিককে  সদ্য নির্বাচিত পৌর মেয়র কর্ত্তৃক লাঞ্চিত করা হয়েছে, হাত পা ভেঙ্গে দেয়ার হুমকি প্রদান করা  হয়েছে  বলে অভিযোগ পাওয়া গেছে। নিরাপত্বহীনতায়  ওই সাংবাদিকের পরিবার ।

মাদরীপুরের কালকিনি উপজেলা  প্র‌েসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক ইনকিলাবের কালকিনি প্রতিনিধি মো.ইকবাল হোসেনকে শুক্রবার সন্ধায় ভুরঘাটা মজিদবাড়ি এলাকায় বসে লাঞ্চিত করা হয়েছে।

সাংবাদিক ইকবাল জানান, সদ্য সমাপ্ত কালকিনি পৌর নির্বাচন এর  পরে নৌকা মার্কার প্রার্থী এস এম হানিফ বিজয়ী  হবার পর থেকে  তার সমর্থরা  স্বতন্ত্র প্রার্থীর সমর্থদের  বাড়ি ঘরে হামলা লুটপাট চালায়।  ঘটে যাওয়া  ঘটনা নিয়ে আমি একটি প্রতিবেদন আমার ফেসবুক পেইজে পোস্ট করি।  শুক্রবার সন্ধায় কালকিনি উপজেলা কৃষক লীগের সভাপতি সাহাবুদ্দিন মিঠুর ব্যবসায়ীক প্রতিষ্ঠানে গেলে  মেয়রের  কথা  বলে তার দু  জন সমর্থক এসে রিপোর্টটি ডিলেট দিতে  সাশিয়ে যায়। উপস্থিত  কৃষকলীগ নেতা মিঠু  ফকির ও উপজেলা আ:লীগের  যুগ্ন সাধারন  সম্পাদক মীর মামুন । তারাও মেয়র এর পক্ষে আমাকে ডিলেট দিতে  অনুরোধ করেন। আমি রিপোর্টটি ডিলেট করে দেই। এর কিছুক্ষন  পরেই  দু জন  সমর্থক এসে  বলেন, মেয়র  সাহেব আপনাকে যেতে  বলেছে আমি  রওয়ানা  হলে মেয়র সাহেব রাম্তায় চলে আসেন, আমাকে তিনি (মেয়র ) গালিগালাজ করেন,এবং হাত পা ভেঙ্গে দেয়ার  হুমকি প্রদান করেন। মুহুর্তেই  তার সাথে থাকা  কয়েকজন সমর্থক চর থাপ্পর ও ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়  লাঞ্চিত করে।

এবিষয়ে  নব নির্বাচিত পৌর মেয়র এস এম হানিফ এর সাথে কথা বলার জন্য  তার মুঠোফোনে বার বার চেস্টা  করা  হলেও  তার  বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সাংবাদিক ইকবাল আরও জানান, তিনি একজন সম্মানীয় লোক,তার কাছ থেকে এমনটা আশা  করিনি।  মামলা বা জিডি করবেন কি না জানতে চাইলে ইকবাল  জানান,কোনো লাব হবে না ,শুধু আরও  হয়রানী হতে  হবে।

এঘটনায় কালকিনি ও মাদারীপুরের সাংদিকদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: