বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪০ অপরাহ্ন

বরিশালে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষন ও গর্ভপাত মামলা

এখনই সময় ডেস্ক / ১১
আপডেট : সোমবার, ৩ মে, ২০২১, ৩:০৫ পূর্বাহ্ণ

এখনই সময় , বরিশাল:   ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ তরুণীর বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে?

 

অভিযোগ দায়ের ২ দিন পর বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে মামলা নিয়েছে পুলিশ। এয়ারপোর্ট থানা পুলিশ বুধবার গভীর রাতে মামলাটি নিয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি কমলেশ চন্দ্র হালদার।

 

তিনি জানান, অভিযোগ থাকা ছাত্রলীগ সভাপতিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এর আগে সোমবার রাতে এয়ারপোর্ট থানায় মামলার আবেদন করেন এক তরুণী।

 

আবেদনে তরুণী জানান, ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর বাসায় ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে জসিম তাকে ধর্ষণ করেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জসিম তাকে গর্ভপাতের ওষুধ খাওয়াতে থাকেন। একপর্যায়ে বরিশাল জেনারেল হাসপাতালে নিয়ে গর্ভপাত করান।

 

ওই তরুণী আরও জানান, জসিম বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করেন। তিনি (তরুণী) বিয়ের চাপ দিলে চলতি বছরের ৫ মার্চ জসিম তাকে দুই দিনের মধ্যে বিয়ের কথা জানান। কিন্তু সময় পেরিয়ে গেলেও বিয়ে করেন না। এক সময় জানান, তিনি বিবাহিত এবং ওই তরুণীকে তার বিয়ে করা সম্ভব নয়। এরপর তিনি (তরুণী) মামলার সিদ্ধান্ত নেন।

 

ওই তরুণীর অভিযোগের পর জসিম উদ্দিন জানান, গত রোববার তার বিয়ে হয়েছে। অভিযোগকারী তার আত্মীয়। রাজনৈতিক কারণে ওই মেয়েকে ব্যবহার করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: