শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

উত্তরায় ছাদ থেকে পরে নির্মান শ্রমিক নিহত

এখনই সময় ডেস্ক / ১০
আপডেট : বুধবার, ৫ মে, ২০২১, ২:০৪ অপরাহ্ণ

মিরাজ সিকদার   – রাজধানীর দক্ষিণখানের চালাবন্দ এলাকায় একটি  নির্মাণাধীন বহুতল ভবনে কাজ করার সময় নিচে থেকে পড়ে এক রাজ মিস্ত্রী নিহত হয়েছে। নিহতের নাম বিশ্বনাথ রায় (৩৮)।

এঘটনায় ঠিকাদার মো, মিজানুর রহমান ওরফে মিজানকে  পুলিশ জিঙাসাবাদের জন্য আটক করেছে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে দক্ষিণখান চালাবন্দ এলাকায় ভাই ভাই মার্কেট রোডে এ দুঘ’টনা  ঘটে।

ডিএমপি দক্ষিণখান থানার এসআই ও মামলার তদন্তকারি কর্মকর্তা আজহারুল ইসলাম আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত বিশ্বনাথ রায় এর পিতার নাম মনভোলা। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে দক্ষিণখানের মিজানের গ্যারেজ রোডে ভাড়া বাসায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি লালমনিরহাটের রতিপুরে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসিরা জানান, আজ বুধবার দুপুর ১২টার দিকে দক্ষিণখান চালাবন্দ এলাকায় ভাই ভাই মার্কেট রোডের ৫ নম্বর গলির ১৩০ নম্বর বাড়ির চার তলার ছাদ থেকে পাশের বাড়ির এক তলার ছাদে পড়ে তার মৃত্যু হয়।

মৃতের ছেলে আনন্দ (১৬) ও তার পরিবারের লোকজন জানায়,আমার বাবা একজন রাজ মিস্ত্রী, তিনি গাথুনির কাজ করতেন। তিনি মিজান ঠিকাদারের অধিনে কাজ করতেন, তার শারীরিক সমস্যাও ছিল।

নির্মাণাধীন ভবনের মালিক আলমগীর হোসেন জানান, আমি ঠিকাদারকে কাজ দিয়েছি। কাজের সময় সেফটি ব্যবহার করা হয়নি কেন এমন প্রশ্নের উত্তরে তিনি জানান,  সেফটি দিতে হয় বিষয়টি আমার জানা ছিল না। ঠিকাদার কেন দিল না?। দিতে হবে আমাকে বল্লেও পারতো।

এদিকে, দক্ষিণখান থানার এসআই ও মামলার তদন্তকারি কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, আমি প্রাথমিকভাবে তদন্ত করছি। কাজের সময় পড়ে গিয়ে বিশ্বনাথের মৃত্যু হয়েছে। সেফটি ছাড়া কাজ করার কারনে পড়ে গিয়ে তার ( শ্রমিকের) মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

তিনি আরও জানান, আমরা ঠিকাদার মো, মিজানুর রহমান ওরফে মিজানকে  জিঙাসাবাদের জন্য আটক করা হয়।  মামলা হবে, তবে, আসামীর বিষয়টি তদন্ত শেষে বলা যাবে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতাল মগে’ পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: