বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১১ অপরাহ্ন

রাজশাহীতে ৭দিনে ৫৬৯ মামলায় ৬৪১২০ টাকা জড়িমানা

এখনই সময় ডেস্ক / ২৯
আপডেট : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ণ

মঈন উদ্দীন : রাজশাহীতে প্রথম ৭ দিনে কঠোর লকডাউনে নির্দেশনা অমান্য করায় নগরীসহ রাজশাহী জেলায় ৬ লাখ ৪ হাজার ১২০ টাকা জরিমানা করা হয়েছে। মামলা হয়েছে ৫৬৯ জনের বিরুদ্ধে। এর মধ্যে নগরীতে ১১৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে ও ১ লাখ ২৭ হাজার ১০০ টাকা জরিমানা হয়েছে।

অপরদিকে, জেলায় ৪৫৬ জনের বিরুদ্ধে মামলা ও ৪ লাখ ৭৭ হাজার ২০ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছে রাজশাহী জেলা প্রশাসন। এছাড়া জেলায় কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে তৎপর থাকতে দেখা গেছে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনীকে। ¯’ানীয় প্রশাসনের তথ্য মতে, রাজশাহীর বাগমারা উপজেলায় ৬৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। জরিমানা করা হয়েছে ৪৬ হাজার ৯০০ টাকা।

দূর্গাপুরে ১১৬ জনের বিরুদ্ধে মামলা ও ৬২ হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়েছে। তানোর উপজেলার ৩৩ জনের বিরুদ্ধে মামলায় ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। চারঘাট উপজেলার ২৯ জনের বিরুদ্ধে মামলায় ৭৪ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।গোদাগাড়ীতে ৬৫ জনের বিরুদ্ধে মামলায় ৭১ হাজার টাকা ৬৪০ জরিমানা করা হয়েছে। মোহনপুর ৬৮ জনের বিরুদ্ধে মামলায় ৩৪ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

বাঘা ৩৭ জনের বিরুদ্ধে মামলায় ৯৮ হাজার টাকা ৪০০ জরিমানা করা হয়েছে। পুঠিয়া উপজেলায় ২৫ জনের বিরুদ্ধে মামলায় ৫৪ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও পবা উপজেলায় ৪২ জনের বিরুদ্ধে মামলায় ১৪ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: