শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

ভাত দে নইলে লকডাউন তুলে দে রাজশাহীতে ব্যবসায়ীদের বিক্ষোভ

এখনই সময় ডেস্ক / ১২
আপডেট : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ১২:৩৩ অপরাহ্ণ

রাজশাহীতে ব্যবসায়ী কর্মচারীদের বিক্ষোভ

‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’

মঈন উদ্দীন: লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহী নগরীর আরডিএ মার্কেটের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন ব্যবসায়ী-কর্মচারীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে কয়েক’শ ব্যবসায়ী-কর্মচারী ঐক্য পরিষদ যৌথ উদ্যোগে, থালা হাতে করে ‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’ নয়তো গদি ছেড়ে দে শ্লোগানে দোকান খোলার দাবিতে বিক্ষোভ করেছেন।

এ সময় নেতৃত্ব দেন অশোক কুমার ঘোষ, সভাপতি বস্ত্র মালিক সমিতি (বিএনপি নেতা) , শামীম আহমেদ সাধারণ সম্পাদক বস্ত্র মালিক সমিতি, আলহাজ্ব হারুনুর রশিদ, সভাপতি ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , আলহাজ্ব ফরিদ মাহমুদ হাসান, ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , হাজী তাপস, সভাপতি কোকারিজ মালিক সমিতি আর ডিএ মার্কেট , সজল, যুগ্মসাধারণ সম্পাদক ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , রিপন সভাপতি পাদুকা সমিতি আর ডি এ মার্কেট সহ আরও অনেকে। ব্যবসায়ী মালিক কর্মচারীদের জন্য প্রণোদনার টাকা আসলেও তা দেওয়া হচ্ছে না বলে দাবি করেন।

 

 

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: