শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

ডেমরা এলাকায় সাংবাদিকের ওপড় হামলা

এখনই সময় ডেস্ক / ৯
আপডেট : সোমবার, ১২ জুলাই, ২০২১, ৩:৪৯ পূর্বাহ্ণ

 

মোঃ বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রাজধানীর ডেমরায় চ্যানেল আইয়ের সাংবাদিক শওকত আকবর লিঙ্ককের মায়ের ওপর রুহুল আমীন ওরফে ইয়াবা রুহুল (৩৮) নামে এক মাদক বিক্রেতা সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় লিঙ্কনের মা জাহানারা বেগমের (৫২) মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলাপ জখম হয়। সোমবার দুপুর ১ টার দিকে ডেমরার পূর্ব ডগাইর মহাক্শা স্কুল রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ইয়াবা রুহুলসহ তার সহয্গোী আপন বোন সাথী আক্তার (২৭) ও মা আয়েশা বেগম (৬০) জাহানারা বেগমের ওপর অতর্কিতে হামলা চালালে তিনি গুরুতর আহত হন। এদিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হলি এইড নামে একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে পরে তারা জাহানারা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ বিষয়ে সাংবাদিক লিঙ্কন ঘটনার সোমবার বিকালে ডেমরা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে ঘটনার পর থেকে সন্ত্রাসীরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লুটপাটের উদ্দেশ্যে সোমবার দুপুরে রুহুল তার মা আয়েশা বেগম ও বোন সাথীসহ অজ্ঞাত ৮/১০ জনকে নিয়ে জাহানারা বেগমের ভাইয়ের দোকানের তালা ভাঙ্গা শুরু করেন। এ সময় খবর পেয়ে জাহানারা বেগমের ভাই সাঈদ দৌড়ে এসে স্ত্রাসীদের বাঁধা দিলে তারা তাকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় ভাইকে বাঁচাতে আসলে সন্ত্রাসীরা তাকেও বেধরক মারধর করে গুরুতর আহত করে। এদিকে খবর পেয়ে টহলরত পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ ঘটনার খবর পেয়েছি। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে রুহুলসহ তার সহযোগীদের বিরুদ্ধে। দ্রুত তাদেরকে আইনের আওতায় আনা হবে। মাদক বিক্রেতা হিসেবেও রুহুলের নামে এ অভিযোগ পেয়েছি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: