বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১২ অপরাহ্ন

আমি আমু ভাইর লোক আমার কেউ ছিড়তে পারবে না—কেকা

এখনই সময় ডেস্ক / ৬৭
আপডেট : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৫:৪৪ অপরাহ্ণ

এখনই সময় :আমি আমু ভাইর (আমির হোসেন আমু) লোক আমার কেউ কিছু ছিড়তে _পারবে না !
ডিজিটাল আইনে সাংবাদিক ফাসিঁয়ে _দিয়েছি….
দেশের দক্ষিণপশ্চিমাঞ্চলে রহস্যময় রমনীর নাম শারমিন মৌসুমী কেকা।কেকা আপার নামে বৃহত্তর বরিশাল অঞ্চলে প্রশাসক আওয়ামী বলয় তটস্থ।
নিজেকে প্রেসিডেন্টের লোক পরিচয় দেয় কেকা।তবে আমির হোসেন আমুর নাম ভাঙ্গিয়ে দাপিয়ে বেড়াচ্ছে গোটা অঞ্চল।
তবে বেকায়দায় পরেছিল ঝালকাঠি সুগন্ধা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি হয়ে শহীদ মিনার ভেঙ্গে ১০টি দোকান তৈরি করে। এক একটা দোকান ১০ লাখ টাকা করে বরাদ্দ দিয়ে মোট ৫০ লাখ টাকা হাতিয়ে নেয়।তবে পৌর মেয়র দোকান ভেঙ্গে দিলে অভিভাবক ও শিক্ষার্থীদের আন্দোলনের মুখে সভাপতি পদ ছাড়তে বাধ্য হয়েছিল।
সবচেয়ে আলোড়ন সৃষ্টি হয়েছিল যুবলীগ নেত্রী পাপিয়া সাথে আপত্তি কর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হলে।এক পর্যায়ে ঝালকাঠি জেলা আওয়ামীগ কেকাকে বহিষ্কার সুপারিশ করে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়ে ছিল। কিন্তু সুন্দর চেহারা আর নেতাদের কাছে খোলা মেলা মেশার কারনে কোন কাজ হয়নি।
মৌসুমী কেকার অনৈতিক কর্মকাণ্ডে কারনে আমির হোসেন আমুর স্ত্রী ফিরোজা আমু একবার তার বাড়ি থেকে দারোয়ান দিয়ে তাড়িয়ে দিয়ে ছিল।কিন্তু ফিরোজা আমু মৃত্যুর পরে কেকার আর পিছনে ফিরে তাকাতে হয়নি। চাকরি,ইউপি নির্বাচনে চেয়ারম্যান মনোনয়ন, দলীয় নেতা কর্মীদের পদ পদবী সব কিছু এখন কেকা আপার হাতে।করোনা মহামারীর কারনে দীর্ঘ দিন আমির হোসেন আমু ঝালকাঠিতে আসেননা।এই সুযোগ কাজে লাগিয়ে আমু সাহেবের ভায়েরা ও ব্যক্তিগত সহকারী ফকরুল মজিদ কিরন ও কেকা। এখন ঝালকাঠি সব অপকর্মের হোতায় পরিণত হয়েছে এ দুজন।দলের ত্যাগী নেতা কর্মীরা এর প্রতিবাদ করার কারনে অনেকেই পদ পদবী হারিয়েছে।শহীদ মিনার ভাঙ্গা ও দোকান বরাদ্দের টাকা লুটপাটের খবর তখন আককাস সিকদার ফলাও করে প্রকাশ করেছিল।তখন কেকা প্রকাশ্যে বলেছিল লিডার বেঁচে থাকতে আমার কেউ কিছু ছিড়তে পারবেনা। আমি সাংবাদিক দেখে নিব। সুযোগ বুঝে তার প্রতিশোধ নিলো।
কেকার দাবি আমার অভিভাবক ১৪ দলের সম্বনয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু আমাকে খুব পছন্দ করে তা কেউ সয্য করতে পারেনা।তারা হিংসা করে তাতে কোন কাজ হবে না।
নোট:: ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তর,চ্যানেল ২৪ ও বাসস এর জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আক্কাস সিকদারের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।গতকাল রাত১১টায় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমী কেকা বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় এ মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: