বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

ঢাকামূখী শ্রমিক নিয়ে পিকআপ শিবচরে দূর্ঘটনায় নিহত ৬

এখনই সময় ডেস্ক / ১৭
আপডেট : রবিবার, ১ আগস্ট, ২০২১, ৪:১৭ পূর্বাহ্ণ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের শিবচরে যাত্রীবোঝাই একটি পিকআপ খাদে পড়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত ৪জনের অবস্থাও গুরুতর। শনিবার রাত সোয়া নয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচর উপজেলার আড়িয়াল খাঁ নদের টোলের কাছে ঘটে এ দুর্ঘটনা। নিহতরা হলো, শিবচরের আড়িয়াল খাঁ টোলের কর্মরত শ্রমিক নির্মল, সোহান, পুলক। দুর্ঘটনায় ট্রাকে থাকা শ্রমিক ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্চ গ্রামের কবির হোসেনের ছেলে মিরাজ (২৮), চরফ্যাশন উপজেলার ইসলামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে আরিফ (২৪) ও পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পসারিয়া গ্রামের বিল্লাল গাজীর ছেলে হান্নান গাজী (২৬)।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, বরিশালের ভোলার লালমোহন থেকে যাত্রীবোঝাই করে একটি পিকআপ ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। শিবচরের আড়িয়াল খাঁ সেতুর টোলের কাছে আসলে নিয়ন্ত্রন হারিয়ে টেলের কাজে কর্মরত তিন শ্রমিককে চাপা দেয়। পরে সড়কের রেলিং ভেঙ্গে উল্টে পাশের খাদে পড়ে যায় পিকআপটি। ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ সময় আহত হয় অন্তত ৮জন। আহতদের উদ্ধার করে স্থানীয় পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে আরো একজন মারা যান। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেলে নেয়া হলে মাঝপথে মারা যায় আরো তিনজন।
টোল প্লাজার স্টাফ আনিস জানান, পিকআপটি টোল প্লাজার দায়িত্বে থাকা কর্মচারীদের উপর দিয়ে চলে যায়। পরে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। বেপরোয়াভাবে চালানোতেই এই দুর্ঘটনা।
প্রত্যক্ষদর্শী মো. মেহেদী হাসান বলেন, পিকআপটি হাইওয়ে দিয়ে দ্রুত গতিতে টোলপ্লাজার কাছাকাছি এসে রেলিং ভেঙে নিচের সংযোগ সড়কের উপর পরে পাশের খাদে পড়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেয়া হয়।
শিবচর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শ্যামল বিশ্বাস জানান, পিকআপ দুর্ঘটনায় ৬ মারা যান। তাদের মধ্যে তিনজন টোলে কর্মরত, বাকি তিনজন পিকআপের যাত্রী। তারা নির্মান শ্রমিক।
শিবচর হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ আলী বলেন, পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে টোল প্লাজার কর্মরতদের উপর দিয়ে উঠিয়ে দিয়েছে। এতে টোল প্লাজার ৩ স্টাফসহ ৬ জন মারা যায়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: