শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

বিয়ের পনেরো দিনে ৬ মাসের অন্তসত্বা স্ত্রী

এখনই সময় ডেস্ক / ১৪
আপডেট : সোমবার, ২ আগস্ট, ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ণ

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘায় বিয়ের ১৫ দিন পর জানা গেল নববধূ ৬ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় নববধূ ওই কিশোরীর সাবেক প্রেমিকের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। কিশোরীর পিতা গতকাল শুক্রবার রাতে রাজশাহীর বাঘা থানায় এ মামলাটি করেন।

জানা গেছে, ১৫ দিন আগে ওই কিশোরীর বিয়ে হয়েছে এক ব্যক্তির সঙ্গে।

তবে বিয়ের আগে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল সোহেল রানা নামের এক যুবকের সঙ্গে। গত ১৫ জুলাই বিয়ের পর গেল কোরবানির ঈদ শেষে নতুন জামাই তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যান। সেখানেই জামাই জানান, তার স্ত্রী অন্তঃসত্ত্বা। একথা শুনে কিশোরীর পরিবার শঙ্কিত হয়ে পড়েন।
পরদিন মেয়ের মা তার মেয়েকে নিয়ে উপজেলা সদরের একটি ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসকের পরামর্শে পরীক্ষা করে জানতে পারেন তার মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা। মেয়ের সঙ্গে বাবা-মা কথা বলে জানতে পারেন, বিয়ের আগে একই গ্রামের মকবুল হোসেনের ছেলে সোহেলের (২৭) সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জেরে তাদের দৈহিক মেলামেশা হয়। তবে সোহেলের হুমকির কারণে ওই কিশোরী বিষয়টি গোপন রাখে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাঘা থানার উপ-পরিদর্শক মোকারম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে থানায় ধর্ষণ মামলা হয়েছে। তবে মামলার পর থেকে সোহেল লাপাত্তা আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। ’ বিষয়টি নিয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় আইনত ব্যবস্থা নেওয়া হবে। আজ সকালে ভিকটিমকে পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: