শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

লোহাগড়া উপজেলায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

এখনই সময় ডেস্ক / ২৪
আপডেট : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৪:৩০ পূর্বাহ্ণ

 

 

লোহাগড়া উপজেলায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মোঃ এনামুল হক নড়াইল প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামে দীর্ঘ দিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, কাইজ্জা, খুনখারাপি, মালামাল লুটপাট, সহ নানাবিধ সমস্যা চলে আসছে । সংঘর্ষের একটি দল পরিচালনা করেন শেখ সুলতান মাহমুদ বিপ্লব এবং অপর দলটি পরিচালনা করেন মোঃ মিরাজ মোল্যা।

শুক্রবার( ৬ আগস্ট) বিকাল চারটার সময় উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদে গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামের
২ পক্ষের মধ্যে সম্প্রীতির বন্ধন করার লক্ষ্যে অনুষ্ঠিত হয়, এ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা। লোহাগড়া থানার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত সভায় সভাপতিত্ব করেন লোহাগড়া থানা ভারপ্রাপ্ত অফিসার জনাব শেখ আবু হেনা মিলন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) পুলিশ সুপার, নড়াইল,বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব তানজিলা সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল নড়াইল।
জনাব সিকদার আব্দুল হান্নান রুনু,লোহাগড়া উপজেলা চেয়ারম্যান,
জনাব মুন্সি আলাউদ্দিন , সম্মানিত সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ,লোহাগড়া উপজেলা,লক্ষীপাশা ইউনিয়ন চেয়ারম্যান, কাজী বনি আমিন, কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান, মতিয়ার রহমান, জনাব ফয়জুর রহমান রোম সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব শেখ শিহানুক রহমান,যুগ্মসাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব মোঃ আজিজুর রহমান আরজু, সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, কাশিপুর ইউনিয়ন,প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা সহ আরো অনেক নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরাগন।

এ সময় পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন গত বছরের মত যেন আর কোন প্রকার শৃঙ্খলার পরিপন্থী অনাকাঙ্খিত ঘটনা না ঘটে। সামাজিক ও রাজনৈতিক নেতৃত্ব বৃন্দ ও সাংবাদিকদের সকলের উপস্থিতিতে আপনারা ওয়াদাবদ্ধ হলেন। যদি এমন ধরনের কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি হয়। তাহলে প্রশাসন কাউকেই ছাড় দেবে না। সর্বশেষে দু’পক্ষের মধ্যে মিল করে দেন।

 

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: