শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

সেই এস আই ও তার ক্যাপ্টেন মেয়েকে সংবর্ধনা

এখনই সময় ডেস্ক / ৫৪
আপডেট : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ১:১৩ অপরাহ্ণ

এখনই সময়, রংপুর: রংপুর রেঞ্জ ডিআইজি কর্তৃক এসআই (নিরস্ত্র) মোঃ আব্দুস ছালাম এবং তার কন্যা ক্যাপ্টেন শাপলাকে সংবর্ধনা প্রদান করা হয়। আজ ১১ই আগস্টএ সম্বর্ধনা দেয়া হয়। দেবদাস ভট্টাচার্য্য বিপিএম,ডিআইজি এ সম্বর্ধনার আয়োজন করেন।

রংপুর রেঞ্জ”এ বাংলাদেশ পুলিশ রংপুর গঙ্গাচড়া থানায় কর্মরত এস আই আব্দুস ছালামের প্রথম কন্যা শাহনাজ পারভীন শাপলাকে বাংলাদেশ সেনাবাহিনীতে ক্যাপ্টেন হিসেবে যোগদান করেন।এ উপলক্ষে এস আই সালাম ও তার কন্যা নয়া ক্যাপ্টেন শাহনাজ পারভীনকে সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ক্যাপ্টেন শাপলাকে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেস্ট প্রদান করা হয়।
বাংলাদেশ পুলিশের একজন সদস্যের সন্তান হিসেবে শাপলার এই সাফল্যে রংপুর রেঞ্জ পুলিশের সকল সদস্য গর্বিত। তার এই সাফল্য অনুকরনীয়। মোছাঃ শাহনাজ পারভীন (শাপলা) ২০১০ খ্রিষ্টাব্দে এসএসসি এবং ২০১২ খ্রিষ্টাব্দে এইচএসসি পাশ করেন। তিনি রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেন। শাপলা ২০২১ খ্রিষ্টাব্দে ৭ই মার্চ তারিখে বাংলাদেশ সেনাবাহিনীতে আর্মি মেডিকেল কোরে ক্যাপ্টেন হিসেবে যোগদান করেন।

দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ বলেন, “পুলিশের সন্তানদের এরূপ সাফল্যে সন্তানসহ অভিবাবকদের উৎসাহিত করলে তারা অনুপ্রাণিত হবে”।

এস আই আব্দুস ছালাম ১৯৯০ খ্রিষ্টাব্দে কনস্টবল হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। আব্দুস ছালামের তিন কন্যা। ২য় কন্যা এমবিবিএস তৃতীয় বর্ষের ছাত্রী। তৃতীয় কন্যা শম শ্রেণীতে পড়ে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যরে মধ্যে উপস্থিত ছিলেন জনাব শাহ মিজান শাফিউর রহমান বিপিএম-বার, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স), মোঃ ওয়ালিদ হোসেন, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), মোঃ আব্দুল লতিফ, পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার), জনাব মোঃ আকতার হোসেন, পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম এ্যানালাইসিস), মোঃ শহদিুল্লাহ কাওছার, পিপিএম-সেবা, পুলিশ সুপার (অপারেশনস্ অ্যান্ড ট্রাফিক) খন্দকার খালিদ বিন নূর, পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন), মোঃ শরিফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন), এবিএম জাহিদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: