সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :

ফরিদপুরে জোড়া খুনের আসামী গ্র‌েফতারের দাবিতে মানববন্ধন।

মিজান বাবু, নগরকান্দা,ফরিদপুর : / ৮১
আপডেট : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৭:২০ পূর্বাহ্ণ

 

ফরিদপুরে জোড়া খুনের আসামী গ্র‌েফতারের দাবিতে মানববন্ধন।

 

এখনই সময় :ফরিদপুরের নগরকান্দার রওশন ও তুহিন হত্যার চাঞ্চল্যকর জোড়া খুন মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে নগরকান্দায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার কাইচাইল ইউনিয়নের বাবর-কাইচাইল গ্রাম এলাকার ঢাকা-খুলনা বিশ্বরোডে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এলাকার প্রায় দুইহাজার মানুষ এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু মাস্টার, মিজানুর রহমান সিকদার, বিপ্লব মিয়া, আসমা আক্তার সহ আরো অনেকে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১০ আগস্ট নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের মধ্যকাইচাইল মাদরাসা মাঠে প্রতিপক্ষের গুলিতে নিহত হন বাবর-কাইচাইল গ্রামের মৃত আবু বকর মিয়ার ছেলে রওশন আলী মিয়া (৫৫) ও রায়হান উদ্দিন মিয়ার ছেলে মিরাজুল ইসলাম তুহিন (২৫)। এসময় গুলিতে আহত হন কমপক্ষে ১০জন।

নিহত তুহিনের পিতা রায়হান উদ্দিন মিয়া বাদী হয়ে ২১জনকে আসামী করে নগরকান্দা থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলার প্রধান আসামী বাবর-কাইচাইল গ্রামের মৃত মোসলেম উদ্দিন মিয়ার ছেলে হানিফ হোসেন হৃদয় (৪৫) সহ ৩জনকে ঘটনার দিনেই আটক করে পুলিশ। পরে চার্জসীট ভুক্ত ১৬জন আসামীর মধ্যে আরো ৮জন আসামীকে আটক করা হয় এবং বাকী আসামীরা পলাতক রয়েছে। তবে গ্রেফতার হওয়া আসামীরা বর্তমানে জামিনে রয়েছেন বলে জানা গেছে।

নিহত তুহিনের চাচাতো ভাই কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু বলেন, এলাকার ত্রাস দুর্ধর্ষ খুনী হানিফ হাসান আওয়াল রেজাউল সহ সকল আসামীদের গ্রেফতার করে অবিলম্বে তাদের ফাঁসি কার্যকর করার দাবী জানাই।

আমার চাচা ব্যাংক কর্মকর্তা রওশন আলী মিয়াকে এবং আমার চাচাতো ভাই বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মিরাজুল ইসলাম তুহিনকে গুলি করে নিঃশংস ভাবে ওরা হত্যা করেছে। ন্যায় বিচারের মাধ্যমে আসামীদের ফাঁসি না হওয়া পর্যন্ত আমরা মনে শান্তি পাচ্ছি না।

 

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: