বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান এমডিসহ মিডিয়ার বিরুদ্ধে শামসুর মামলা

সাইদুর রহমান রিমন / ৭৬
আপডেট : বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ৯:৪২ পূর্বাহ্ণ

এখনই সময় :
বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর শাহআলম , এমডি আনভীর , সম্পাদক নঈম নিজাম ও সাংবাদিক সাঈদুর রহমান রিমনের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মামলা হুইপের
===========
বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও তাঁর ছেলে সায়েম সোবহান আনভীরসহ ১১ জনের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা করেছেন হুইপ সামশুল হক চৌধুরী।
১৮ আগস্ট (বুধবার) পটিয়া যুগ্ম জেলা জজ আদালতে এ মামলা করেন তিনি । তাঁর পক্ষে এ মামলা রুজু করেন পটিয়া আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র অ্যাডভোকেট দীপক কুমার শীল।
মামলায় বিবাদী করা হয়েছে- বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান শাহআলম, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ সম্পাদক নঈম নিজাম, কালের কন্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলী সান সম্পাদক ইনামুল হক চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের রিপোর্টার সাইদুর রহমান রিমন ও রিয়াজ হায়দার, কালের কণ্ঠের এস এম রানা, মোহাম্মদ সেলিম, এবং বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহারকে।
শারুন চৌধুরী তাঁর ফেসবুক পেইজে লেখেন, সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করতে তাদের বিবেক বাধা দিচ্ছে। কারণ তারা মালিকের নির্দেশের বাইরে কিছুই করতে পারেন না। কিন্তু সংঘবদ্ধ মিথ্যাচারের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া ছাড়া তাদের আর কোনো বিকল্প উপায় নেই বলেও মন্তব্য লিখেছেন তিনি।
==============
বাংলাদেশ প্রতিদিনে লীড রিপোর্ট হিসেবে প্রকাশিত যে অনুসন্ধানী প্রতিবেদনের জন্য সাংবাদিক সাঈদুর রহমান রিমন ও চট্টগ্রামের সিনিয়র রিপোর্টার রিয়াজ হায়দার মামলার আসামি হলেন, সেই রিপোর্টটি পাঠকদের জানার সুবিধার্থে হুবুহু প্রকাশ করা হলোঃ


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: