বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

মোবাইল ফোন কিনে না দেয়ায় আত্মহত্যা

এখনই সময় ডেস্ক / ৪৫
আপডেট : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫২ পূর্বাহ্ণ

কালকিনি মাদারীপুর
মোবাইল ফোন কিনে না দেয়ায় পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে মাদারীপুরের কালকিনিতে সাবিকুন্নাহার জেবিন-(১৯) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ ওই কলেজছাত্রীর লাশ উদ্ধার করে। নিহত কলেজছাত্রী বরিশালের গৌরনদী বালিকা স্কুল এ্যান্ড কলেজ থেকে চলতি বছরে এইচএসসি পাস করেন। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ, ভূক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর ইউনিয়নের চরপালরদী গ্রামের মোঃ খোকন হাওলাদারের কলেজ পড়ুয়া ছাত্রী সাবিকুন্নাহার জেবিন কিছুদিন আগে তার বাবা-মার কাছে একটি মোবাইল ফোন কিনে দেয়ার জন্য বায়না ধরেন। কিন্তু কিছুদিন পার হলেও তাকে তার বাবা-মা তাকে মোবাইল কিনে দেন নাই। জেবিন প্রতিদিনের মত মঙ্গলবার দিবাগত রাতে খানা খেয়ে তার রুমে একাই বিছানায় শুয়ে পরেন। কিন্তু রাত ১২টার দিকে তার বাবা খোকন হাওলাদার প্রকৃতির ডাঁকে সাঁরা দিতে উঠে দেখেন তার মেয়ে জেবিন রুমের ফ্যানের সাথে ওড়না দিয়ে আত্মহত্যা করেন। মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখে তার বাবা-মা ডাক-চিৎকার দেন। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে কালকিনি থানার এস আই কাঞ্চন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

নিহত কলেজছাত্রীর মা মুক্তা বেগম বলেন, আমার মেয়ে জেবিন একটি মোবাইল কিনে দিতে বলেন। আমরা সেই মোবাইল কিনে দেইনি। তাই মনে হয় অভিমান করে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছি।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: