শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

বরিশালের রাজনীতিতে সমিকরন নাকি স্বরযন্ত্র ?

এখনই সময় ডেস্ক / ৫৬
আপডেট : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৫০ পূর্বাহ্ণ

বরিশাল রাজনীতিতে ‘সমীকরণ’নাকি স্বরযন্ত্র ?

দীর্ঘ তিন বছর ধরে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সান্নিধ্যে থাকার পরে হঠাৎ করে বিসিসির একাংশ কাউন্সিলর পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমের দুয়ারে অবস্থান নিয়েছে। প্রতিমন্ত্রীর অফিসিয়াল কাজে ঢাকায় থাকার পরও নিজ আসনের রাজনীতিক মাঠে নেতৃত্ব দিয়ে তৃণমূল নেতাকর্মীদের আপন করে নিয়েছেন। তারই সুফল হিসেবে ঢাকায় এই সাক্ষাত। বরিশালে না থাকার শূন্যতা নেতাকর্মীরা উপলব্দি করতে না পারে সেকারনে প্রতিনিধি হিসেবে যুবলীগ নেতা মাহমুদুল হক খান মামুনকে দেখবালের দায়িত্ব দিয়েছেন। এবং এই একতা খান মামুনের কারনে সম্ভব হয়েছে বলে বরিশালের রাজনৈতিক ব্যক্তিরা দেশপত্র ২৪ কে বলেন।

প্রতিমন্ত্রী কর্নেলের রাজনৈতিক দক্ষতা ও দলের পরিস্থিতি দেখে বিসিসির একাংশ কাউন্সিলর তার নেতৃত্বে অবস্থান নিতে ঢাকায় গিয়েছেন। বরিশালে রাজনৈতিক বিষয় ও বিসিসির অবস্থান তুলে ধরে আলোচনা করেন তারা। এদিকে গত সোমবার বিকেল ৪ টায় জাতীয় সংসদ ভবনের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম ও বিসিসির কাউন্সিলরবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আমীর বিশ্বাস, ৪নং ওয়ার্ডে তৌহিদুল ইসলাম বাদশা, ১২নং ওয়ার্ডে জাকির হোসেন ভুলু, ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান দুলাল, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিস শরীফ, ২৬নং ওয়ার্ডে হুমায়ন কবির, ২৯ নং ওয়ার্ডে ফরিদ আহম্মেদ ও ২৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও শ্রমিকলীগের নেতা সুলতান মাহমুদ হাওলাদার।

সময় কাউন্সিলরবৃন্দ প্রতিমন্ত্রীর সাথে বরিশালের উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোপচারিতা করেন। সেই সাথে নগরবাসীর নাগরিক সেবা নিশ্চিত কল্পে অন্যান্য কাউন্সিলরদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তখন প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুক শামীম তাদের আশ্বাস দিয়ে বলেন, শুধু রাজনৈতিক দিক থেকে নয়, প্রতিটা ক্ষেতেই তিনি বরিশাল বাসীর পাশে আছেন, থাকবেন। অপড়দিকে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন,এটি কি আবার কোনো স্বরযন্ত্র কি না ?

সুত্র দেশপত্র২৪


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: