শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

রাজধানীর বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব

এখনই সময় ডেস্ক / ৩০
আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৪ পূর্বাহ্ণ

 

 

 

 

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটির ভেতর থেকে জঙ্গি সন্দেহে একজনকে আটক করেছে র‍্যাব।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হেলমেট পরা অবস্থায় আটক ব্যক্তিকে ওই বাড়ি থেকে নিয়ে আসে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।

এর আগে সকালে র‌্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোর থেকে বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। র‌্যাবের কাছে গোপন সংবাদ রয়েছে বসিলার এই বাড়িতে জঙ্গি কার্যক্রম এর বিষয়ে। সকাল সাড়ে ৭টার দিকে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই ভবনে আর কেউ আছে কি না, সে বিষয়েও তাকে জিজ্ঞাসাবাদে জানা যাবে। র‌্যাবের অভিযান চলমান রয়েছে। অভিযান শেষে বিস্তারিত বলা যাবে।

 

উল্লখ্য, এর আগে গত ৪ সেপ্টেম্বর ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গিদের তৎপরতা ও ব্রহ্মপুত্র নদে একটি নৌকায় জঙ্গিদের অবস্থানের কথা জানতে পেরে র‌্যাব-১৪ এর একটি দল ময়মনসিংহের খাগডহর এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, আটটি বোমাসদৃশ্য বস্তু, চারটি ব্যাগ, দরজা ও লক ব্রেকিং সরঞ্জামাদি, একটি মাটির চুলা ও একটি ইঞ্জিনচালিত নৌকা জব্দ করা হয়। আটক করা হয় চারজনকে।

 

জামালপুরের একটি গোপন আস্তানায় বিশেষ প্রশিক্ষণ নিয়ে জঙ্গিরা ময়মনসিংহে ব্যাংকসহ কয়েকটি আর্থিক প্রতিষ্ঠান, এনজিও, স্বর্ণের দোকান টার্গেট করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে ওইদিন দুপুরে র‌্যাব-১৪ প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন

 

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: