রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার

এখনই সময় ডেস্ক / ৩৫
আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৮ পূর্বাহ্ণ

 

ঢাকাঃ  তিন দিন আগে নিখোঁজ হওয়া জামালপুরের একটি আবাসিক মাদ্রাসার তিন ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে রাজধানীর মুগদা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, তিন দিন আগে ওই তিন ছাত্রী মাদ্রাসা থেকে পালিয়ে জামালপুরের ইসলামপুর রেলস্টেশনে গিয়ে ট্রেনে চড়ে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে নামে। কিন্তু কোথায় যাবে তারা বলতে পারছিল না। তারা একটি রিকশা ভাড়া করে এবং রিকশা চালক কে বলায় ওই রিকশাচালক তাদের মুগদায় নিজ বাসায় নিয়ে রাখেন।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জামালপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল ওই রিকশাচালকের বাড়ি থেকে তিন ছাত্রীকে উদ্ধার করে।

ঘটনায় জানা যায়, গত রোববার রাতে ওই তিন ছাত্রী উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকার দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসার অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে।

পরদিন সকালে ফজরের নামাজ আদায়ের জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেওয়া হয়। অন্যদের মতো ওই তিন শিক্ষার্থীও নামাজ আদায়ের প্রস্তুতি নেয়। তখন থেকে নিখোঁজ তারা।

পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। এ ঘটনার পর প্রশাসন মাদ্রাসাটি বন্ধ করে দিয়েছে।
তিন মাদ্রাসাছাত্রী নিখোঁজের ঘটনায় অধ্যক্ষসহ চার শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন, অধ্যক্ষ মো: আসাদুজ্জামান, সহকারী শিক্ষক রাবেয়া আক্তার, মো: শুকরিয়া ও ইলিয়াস হোসেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: