রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫

মামুন অর রশিদ( ডেক্স নিউজ) / ২৯
আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫২ অপরাহ্ণ

 

ঢাকাঃ রাজধানীর পল্লবীতে নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের চুরি হওয়া মালামালসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় নিয়ের্মানধীন এই প্রকল্পে ব্যবহৃত ১৪০০ কেজি নির্মাণসামগ্রী উদ্ধার করা হয়েছে এই সংবদ্ধ চোর চাক্রের কাছ থেকে।

এ ঘটনায় গতকাল (বৃহস্পতিবার) দুপুরে পল্লবী থানায় একটি মামলা করা হয়। মামলার আসামিরা হলেন- দেলোয়ার, দুলাল, হাসমত, রবিন ও আনোয়ার।

গত ১৮ আগস্ট গনমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে পুলিশ অনুসন্ধানে নামে।
“যুগান্তর ” পত্রিকায় দেখার যেন কেউ নেই, দিন দুপুরেই খোয়া যাচ্ছে মেট্রোরেলের নির্মাণসামগ্রী’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয় ।

প্রতিবেদন প্রকাশের পর টনক নড়ে মেট্রোরেল কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসনের।  প্রতিবেদনের পরের দিনই ডিএমপি কমিশনারের পক্ষ থেকে মেট্রোরেলের মালামাল পাহারা দেওয়ার জন্য আলাদা ফোর্স   দেওয়া হয়।

শুক্রবার দুপুরে পল্লবী থানায় এক সংবাদ সম্মেলনে মিরপুরের এডিসি আরিফুল ইসলাম উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি বলেন, মেট্রোরেল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে পল্লবীর সিরামিক রোড এলাকা থেকে দুলাল নামে এক আসামিকে গ্রেফতার করে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এই চক্রের প্রধান দেলোয়ার হোসেনসহ বাকি আসামিদের গ্রেফতার করা হয়।

অভিযান পরিচালনাকারী ও পল্লবী থানার এসআই সজিব খান বলেন, কিছুদিন আগে সংবাদপত্রের প্রকাশিত সংবাদের ভিত্তিতে  আমরা ভয়ঙ্কর এ চক্রটিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি বলে জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: