বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

মাদারীপুরে বোমার বিস্ফোরন ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃস্টি

কায়কোবাদ শামীম,সিনিয়র রিপোর্টার : কালকিনি মাদারীপুর: / ১৯৭
আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:১০ অপরাহ্ণ

 

কায়কোবাদ শামীম : মাদারীপুরের কালকিনিতে প্রায়সই ঘটছে বোমার বিস্ফোরন। ভয়ংকরভাবে ঘটানো হয় বিস্ফোরন, এসব বোমার বিস্ফোরন ঘটিয়ে এলাকায় তাদের অস্তিত্বর জানান দেয়া হয় বলে জানা গেছে। বোমার অহরহ বিস্ফোরনে জনমনে আতঙ্কর সৃস্টি হচ্ছে, বাড়ছে উদ্বিগ্ন। আইন শৃঙ্খলার অবনতি হলেই এমনটা হতে পারে বলে বিশেষজ্ঞদের মত ।

উপজেলার সিডিখান ইউনিয়নের বাচ্চু তালুকদারের লাকড়ি ঘরে আজ( বরিবার) ১৯ সেপ্টেম্বর সকাল ৮ টায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।বোমার অগ্নিতে লাকড়ি পুড়ে যায়
ঘরটি অক্ষত থাকে । বোমা বিস্ফোরণের ঘটনা পুলিশকে জানানো হয়েছে বলে জানায় এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানাযায়, উপজেলার সিডিখান ইউনিয়নের চরদৌলত খাঁন উত্তর কান্দি ৪ নং ওয়ার্ডের মোঃ খলিল তালুকদারের ছেলে মোঃ বাচ্চু তালুকদারের লাকড়ি ঘরে বোমা মজুত করে রাখা ছিল।আজ রবিবার সকালে সেই মজুতকৃত বোমা বিস্ফোরিত হয় এবং ঘরে থাকা কিছু লাখড়ি পুড়ে যায়।এ সময় বিকট শব্দে আশপাশের লোকজন ঘটনা স্থানে ছুটে আসে।পরে বাড়ির পাশে থাকা খালের মধ্যে তরিঘরি করে বোমা বিস্ফোরণের আলামত নষ্ঠ করে বলে জানাযায়। বিস্ফোরণের ঘটনাটি কালকিনি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানায় এলাকাবাসী।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি বলেন,ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে,বোমা বিস্ফোরণ ততই বেড়েই চলছে।কিছুদিন আগেও একই এলাকায় সুজন প্যাদার ঘরে রাখা মজুতকৃত বোমা বিস্ফোরিত হয়। স্থানীয় সাধারণ জনগন বলেন এক মাসের মধ্যে ৪ বার বোমা বিস্ফোরণের ঘটনায় আমাদের সাধারণ মানুষ মাঝে আতঙ্ক বেড়েই চলছে।বোমা বিস্ফোরণের ঘটনার বিষয় জানতে বাচ্চু তালুকদারের সাথে যোগাযোগের চেস্টা করেও তাকে পাওয়া যায়নি।পরে তার মুঠোফোন যোগাযোগের চেষ্টা করলে,সে সময় মোবাইল বন্ধ পাওয়া যায়।এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন,বোমা বিস্ফোরণের খবর শুনেছি এবং ঘটনা স্থানে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছে।

 

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: