রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

ক্লাস রুমে টিকটক ভিডিও, বিব্রত অভিভাবক

তাসকিয়া তাবাস্সুম (ডেস্ক নিউজ) / ৫৮
আপডেট : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৫:১০ অপরাহ্ণ

 

কুমিল্লা: শ্রেণিকক্ষে হিন্দি গানের সঙ্গে নাচছে পাঁচ ছাত্রী। এক মিনিট ২০ সেকেন্ডের একটি টিকটক ভিডিও। তাদের পরনে স্কুল ড্রেস, চোখে কালো চশমা।

স্কুলের শ্রেণিকক্ষ ও বারান্দায় ধারণ করা সেই ভিডিও পোস্ট করতেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, ভাইরাল হয়ে যায় ভিডিওটি।
এ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

জানা গেছে, নাচের ভিডিওটি ধারণ করেছে কুমিল্লার টমসমব্রিজ এলাকার ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের পাঁচ ছাত্রী।তারা সবাই এসএসসি পরীক্ষার্থী।

এ বিষয়ে জানতে চাইলে শিক্ষাপ্রতিষ্ঠানটির অধ্যক্ষ শফিকুল আলম হেলাল বলেন, আমাদের স্কুলের পাঁচ ছাত্রী ক্লাসে টিকটক ভিডিও তৈরি করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেটি। বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানপ্রধান হিসেবে আমি খুব বিব্রত। তবে আমরা তাদের বহিষ্কার করিনি। ওই পাঁচ ছাত্রীর অভিভাবককে ডেকে সর্বোচ্চ সতর্ক করেছি।

এদিকে ভিডিওটিতে অনেকে মন্তব্য করেছেন, কুমিল্লার আদর্শ স্কুল হিসেবে পরিচিত ইবনে তাইমিয়া। সেখানে এ ধরনের ভিডিও বানানো শিক্ষার্থীদের ভুল বার্তা দেবে। আবার অনেকে জানিয়েছেন, টিকটক ভিডিও করা ওই পাঁচ ছাত্রীকে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ, যা সত্য নয় বলে জানিয়েছেন অধ্যক্ষ শফিকুল আলম হেলাল।

এদিকে শিক্ষার্থীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের সাথে যোগাযোগ করা যায়নি। তবে তাদের পরিবার জানিয়েছে তারা তাদের ভুল বুঝতে পেরেছে আসলে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার কারণে তারা যখন স্কুলে যায় আনন্দে আত্মহারা হয়ে তারা এই কাজটি করেছে এজন্য তারা নিজেরাই লজ্জিত।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: