সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :

রাজধানীতে মাদক সেবন করিয়ে ছাদ থেকে ফেলে হত্যা

এখনই সময় ডেস্ক / ৭৬
আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১, ৬:১১ পূর্বাহ্ণ

 

 

ঢাকাঃ রাজধানীর হাতিরঝিলের মীরবাগে মাদক সেবন করায়ে তিনতলা ভবনের ছাদ থেকে ফেলে নাবিল ইসলাম (১৮) নামে এক তরুণকে হত্যার অভিযোগ উঠেছে ।

মুমূর্ষু অবস্থায় শনিবার দুপুরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। বিকাল পৌনে ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত নাবিলের বড় ভাই শাকিল জানান, দুপুরে এলাকার লোকজনের ফোনকল থেকে আমরা জানতে পারি, নাবিল গুরুতর আহত অবস্থায় নিচে পড়ে আছে।

নাবিল কে পরিবারের পক্ষ থেকে প্রথমে একটি স্থানীয় হাসপাতাল এবং পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। বিকালে ডাক্তার জানান, আমার ভাই আর নেই। তাকে কয়েকজন মিলে মাদক সেবন করায়, এরপরে তিনতলার ছাদ থেকে ফেলে দেয় ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানায়, হাতিরঝিল থেকে এক তরুণকে আহত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনদের দাবি, তাকে মাদক সেবন করিয়ে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। লাশ হাসপাতালের জরুরি বিভাগে মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানাকে বিষয়টি জানানো হয়েছে। নিহতের পরিবার থেকে এ হত্যার সাথে সম্পৃক্তদের দ্রুত বিচার দাবি করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: