রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১০ অপরাহ্ন

বিয়ের অনুষ্ঠানে বরযাত্রীকে টক দই পরিবেশন করায় কনের বাবাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক / ৪৭
আপডেট : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৪:১১ অপরাহ্ণ

 

 

ব্রাহ্মণবাড়িয়া:  বিয়ের অনুষ্ঠানে বরযাত্রীকে পরিবেশন করা দই টক হওয়ায় কনের বাবা ইকবাল হোসেনকে (৫০) মারধর করে হত্যার অভিযোগ উঠেছে।বুধবার (৬ অক্টোবর) রাত ১০টার দিকেব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় এ ঘটনা ঘটে।নিহত ইকবাল হোসেন উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া গ্রামের বাসিন্দা।

ঘটনায় জানা যায়, ইকবাল হোসেনের মেয়ে কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজের বিয়ের দিন ধার্য ছিল ৫ অক্টোবর। বিয়েতে বরযাত্রী আসতে দেরি হওয়ায় তাদের খাবার আলাদা করে রাখা হয়। পরে খাবার পরিবেশন করা হলেও টেবিলে বসা দুই ব্যক্তি দই টক হয়ে গেছে বলে অভিযোগ করেন।এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বিয়ে বাড়িতে থাকা মুরুব্বিদের মধ্যস্থতায় বিষয়টির মীমাংসা করা হয়।

বিয়ের পরদিন ৬ অক্টোবর কনের বাবা রাত ১০টার দিকে স্থানীয় বাজারে চা খেতে যান । এ সময় সেখানে বরপক্ষের ৫/৭ জন যুবকের সঙ্গে একই বিষয় নিয়ে পুনরায় কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তারা কনের বাবাকে মারধর করে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইকবাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলঙ্গীর ভূঁইয়া নিউজরুম বিডি২৪ কে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় ১৭ জনকে আসামি একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: