রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

বাথরুমের ট্যাংকে নারীর গলাকাটা লাশ

এখনই সময় ডেস্ক / ৩৩
আপডেট : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৪:৫৪ পূর্বাহ্ণ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে নিলুফা ইয়াসমিন (৪০) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা । ওই নারীকে নৃশংসভাবে হত্যার পর মরদেহ বোয়ালমারী পৌরসভার ৬ নং ওয়ার্ডের ফায়ার ব্রিগেডের পশ্চিমে আঁধারকোঠা গ্রামের এক টয়লেটের ট্যাংকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।
ওই নারীর মরদেহ বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে।

 

নিহত নারীর নাম নিলুফা ইয়াসমিন। তিনি উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামের ওহাব মোল্যার মেয়ে। তার স্বামী আবুল খায়ের গত বছর মারা গেছেন।
ঘটনায় জানা যায়, তিন সন্তানের জননী নিলুফা ইয়াসমিনের মেয়ে প্রিয়াঙ্কার (২২) বিয়ে হয়েছে পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার ফলিয়ায়। ইমরান (২০) ও অন্তর (১৮) নামে তার দুই ছেলে জাহাজে কাজ করেন।আঁধারকোঠার ওই বাড়িতে তিনি একাই থাকতেন।

 

জানা যায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরেন নিলুফা। দুপুরের পর নিহতের ছেলে, মেয়ে এবং মা ফোনে নিলুফাকে না পাওয়ায় নিলুফার মা সন্ধ্যার পর আঁধারকোঠায় মেয়ের বাড়িতে যান। অনেক খোঁজাখুঁজির পর নিলুফার গলা কাটা মরদেহ বাড়ির পেছনের দিকের টয়লেটের ট্যাংকের মধ্যে ডুবে থাকা অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগিতায় বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।
বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম  বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য শুক্রবার ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। কে বা কারা কেন ওই নারীকে হত্যা করেছেন, তা তদন্ত করে দেখা হচ্ছে।  তদন্তের পর এই পরিপূর্ণ তথ্য দেয়া যাবে


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: