রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

কবর জিয়ারতের মধ্য দিয়ে সাহিদ পারভেজ”র নির্বাচনী প্রচারনা শুরু

কায়কোবাদ শামীম, কালকিনি / ৬৬
আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৫:৫৮ অপরাহ্ণ

মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবাহান গোলা‌পের বাবা-মায়ের কবর জিয়ারত করে প্রচার শুরু করেছেন আলীনগর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব সাহিদ পারভেজ হাওলাদার।

ইউনিয়ন পরিষদ নির্বাচ‌নে কালকিনি উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও ইগো গ্রুপ এর চেয়ারম্যান আলহাজ্ব সাহিদ পারভেজ হাওলাদার আওয়ামী লী‌গ থে‌কে ম‌নোনয়ন পেয়েছে। মনোনয়ন পাওয়ার পর তার নির্বাচনী এলাকার ভোটারদের দোয়া নিয়ে নির্বাচনের প্রচারণা শুরু করেছেন। বুধবার সান্ধায় মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলা‌পের বাবা-মায়ের কবর জিয়ারত করে প্রচার শুরু করেছেন আলহাজ্ব সাহিদ পারভেজ হাওলাদার ।
এর আগে কালকিনিতে নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেন এই আলিনগর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী। এ সময় সড়‌কের দুই পা‌শে হাজারও উৎসুক জনতা ফু‌লের মালা দি‌য়ে আলহাজ্ব সাহিদ পারভেজ হাওলাদার কে স্বাগত জানায়।
পরে কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের কালিগন্জ বাজারে সংক্ষিপ্ত ভাষণ দেন সাহিদ পারভেজ হাওলাদার । ভাষণে তিনি কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের ভোটারদের কাছে সহযোগিতা চান।
এ সময় উপস্থিত ছিলেন, আলিনগর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগে ও ছাত্রলীগের নেতা কর্মী সহ আলিনগর ইউনিয়নের নৌকার সর্মথক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: