বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিতঃ

এখনই সময় ডেস্ক / ৩৮
আপডেট : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ২:২৮ অপরাহ্ণ

এখনই সময় :
বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা নয়া সভাপতি বিপিএম(বার), পিপিএম, অতিঃ আইজিপি, শিল্পাঞ্চল পুলিশ হেডকোয়ার্টার্স মো.শফিকুল ইসলামের সভাপত্বিতে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের ২০২১-২২ অর্থবছরের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা পুলিশ স্টাফ কলেজ, বাংলাদেশ এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও দায়িত্ব গ্রহণ, বিসিবি আয়োজিত ঢাকা ২য় বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের প্রস্তুতি, আইজিপি কাপ টুর্নামেন্ট আয়োজন, বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব (পুরুষ ও নারী) এর জন্য কোচ নিয়োগ, মানসম্পন্ন ও দক্ষ নতুন খেলোয়াড় অর্ন্তভুক্তিকরণ, কর্মপরিকল্পনা প্রণয়ন, বাজেটসহ বিবিধি বিষয়ে আলোচনা, প্রস্তাবনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভাপতি মহোদয়, বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা জানান ও ক্রিকেটের সামগ্রিক উন্নয়নের জন্য কমিটির সকল সদস্যের আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, ক্রিকেট ক্লাবের সার্বিক উন্নয়নের স্বার্থে পূর্বের ও বর্তমান কমিটি অনেকগুলো যুগোপযুগী ও বাস্তবমুখী পরিকল্পনা গ্রহণ কটরছে এবং ইতোমধ্যেই তা বাস্তবায়ন শুরু হয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন, এগুলোর সম্পূর্ণ ও পূর্ণাঙ্গ বাস্তবায়ন হলে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব বাংলাদেশ ক্রিকেটের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

সভায় ঢাকা রেঞ্জ ডিআইজি জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার); ডিআইজি, পুলিশ স্টাফ কলেজ, ডিএমপি’র যুগ্ম পুলিশ কমিশনার (পিওএম); পরিচালক (প্রশাসন ও অর্থ), পুলিশ স্টাফ কলেজ, অধিনায়ক, ৫ এপিবিএন; এআইজি (ক্রাইম-ইষ্ট), বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার (মিরপুর বিভাগ), উপ-পুলিশ
কমিশনার (উত্তরা বিভাগ) সহ বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: