সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :

কালকিনির সাহেবরামপুরে নির্বাচনী উঠান বৈঠক

এখনই সময় ডেস্ক / ৯৪
আপডেট : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ৯:৫৪ পূর্বাহ্ণ

রিপোর্টঃ কায়কোবাদ শামীম।।

মাদারীপুর কালকিনি উপজেলার সাহেবরামপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কামরুল আহসান সেলিমের উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর বুধবার সান্ধায় সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে উঠোন বৈঠকের মাধ্যমে প্রথম নির্বাচনি প্রচারণা শুরু করেন সাহেবরামপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান কামরুল আহসান সেলিম।

উঠোন বৈঠকের প্রধান অতিথি কামরুল আহসান সেলিম তার বক্তব্যে বলেন আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর ৩ আসেন এম পি ডক্টর আবদুস সোবহান গোলাপ ভাই সহ কালকিনি উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের প্রতি জারা আমাকে নৌকা প্রতীক এনে দিয়েছেন। তিনি বলেন এই নৌকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, এই নৌকা জননেত্রী শেখ হাসিনার, এই নৌকা আমরা নেতা ডক্টর আবদুস সোবহান গোলাপ ভাইয়ের, এই নৌকা আওয়ামীলীগের, এই নৌকা সাহেবরামপুর বাসি সকলের আমি এর কান্ডারী মাত্র।

আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন, আমাকে জয়যুক্ত করলে আমি কথা দিচ্ছি সাহেবরামপুর ইউনিয়নের যে সকল রাস্তা, ব্রিজ, কালভার্ট বাকি আছে তা এক বছরের মধ্যে করে দিব। আমি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হিসেবে আপনাদের পাশে আছি, এলাকায় আমার স্বাদ্যমত অনেক কাজ করেছি। সাহেবরাপুর ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে নতুন বিদ্যুৎ সংযোগ স্থাপন করেছি,অনেক কাঁচা রাস্তা পাকা,ব্রীজ কালভার্ট নির্মাণ করেছি, সামনেও আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। এসময় উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আওলাদ হোসেন মাস্টার, সাহেরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনজুর রহমান (জাহাঙ্গীর) মাস্টার, আবুল খায়ের মাস্টার, গোলাম কিবরিয়া বাদল মুন্সি,মিজানুর রহমান, নুরুজ্জামান ( মোহন) মাস্টার,দলীল উদ্দিন রাড়ী,লিটন মেম্বার, সালমা বেগম (সংরক্ষিত মহিলা সদস্য), ইমরান মেম্বার সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গঁ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি-পেশার সুধীজন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: