সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :

সিডিখান ইউপিতে নৌকার প্রার্থীর উঠান বৈঠক

এখনই সময় ডেস্ক / ১২০
আপডেট : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ৬:১৬ অপরাহ্ণ

রিপোর্টঃ কায়কোবাদ শামীম

আসন্ন ১১ নভেম্বর কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিডিখান ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে চরফতে বাহাদুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভার আয়োজন করা হয়।
পথ সভায় সভাপতিত্ব করেন সিডিখান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বর্তমান চেয়ারম্যান, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী চাঁনমিয়া শিকদার।

পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালকিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুক, কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আওলাদ হোসেন মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বাবু ভজন দত্ত, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লোকমান সরদার, সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান সেলিম, রমজানপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান বি এম ইব্রাহিম মিল্টন। মাদারীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ রিমন।

মনোনীত চেয়ারম্যান প্রার্থী সিডিখান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান তার বক্তব্য বলেন । আল্লাহর অশেষ কৃপায় ও সকলের সহযোগিতায় সিডিখান ইউনিয়নে অনেক উন্নয়ন মুলক কাজ করেছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১১ নভেম্বর ভোটারগন নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

এসময় পথ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় যুবলীগ, তাঁতী লীগ, মৎস জীবী লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীরা ও স্থানীয় সর্বস্তরের সাধারণ জনগন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: