শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

তরুন ইউপি সদস্য রফিকুলের উঠান বৈঠক

এখনই সময় ডেস্ক / ৭৮
আপডেট : সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৬:৪২ পূর্বাহ্ণ

রিপোর্টঃ কায়কোবাদ শামীম।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য) পদ প্রার্থী রফিকুল ইসলাম খানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ অক্টোবর ) সন্ধ্যায় রমজানপুর ইউনিয়নের কাটাখালি খালের হুরায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

আনোয়ারুননেছা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহজাহান বেপারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন রমজানপুর ইউনিয়নে ৩ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী রফিকুল ইসলাম খান।
তিনি তার বক্তব্যে বলেন আমি আপনাদের ছেলে,আমি আপনাদের সহযোগিতা চাই, আসন্ন আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে রমজানপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমাকে জয়যুক্ত করলে আমি আপনাদের কথা দিচ্ছি মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ডক্টর আবদুস সোবহান গোলাপ ভাই ও রমজানপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান বি এম ইব্রাহিম মিল্টন ভাইয়ের সহযোগিতা নিয়ে রমজানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড কে একটি আধুনিক, সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত সহ সকল ধরনের উন্নয়ন করবো ইনশাআল্লাহ। উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন টিটু বেপারী, সুলতান হাওলাদারসহ
স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত উঠোন বৈঠকে রমজানপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ২ মেম্বার পদ প্রার্থী সোহেল মাহামুদ ও দিপু হাওলাদার তাদের প্রার্থীতা প্রত্যাহার করে রফিকুল ইসলাম খানের সাথে একাত্রতা প্রকাশ করেন। বৈঠক শেষে দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়,রফিকুল ইসলাম একজন সৎ ব্যক্তি।
সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। আমাদের ওয়ার্ডে তার কোন বিকল্প নাই। আমরা তাকে মেম্বার নির্বাচিত করবো।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: