সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

বরিশাল রেঞ্জে চারমাত্রিক পুলিশিং করছি -ডিআইজি আক্তারুজ্জামান

এখনই সময় ডেস্ক / ৮৯
আপডেট : সোমবার, ১ নভেম্বর, ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ণ

এখনই সময় :

পুলিশিংকে আমরা চার মাত্রায়, চারটি লক্ষ্যে সাজিয়েছি। প্রথমে, তথ্য প্রাপ্তি। আমরা চাই, জনগন আমাদেরকে তাদের সমষ্যা দ্রুত এবং সহজে জানাবে। সেই আস্থা আমরা অর্জন করতে চাই, তাদেরকে অবহিত করতে চাই। দ্বিতীয়ত, দ্রুত সাড়া। তথ্য পাওয়ার পর দ্রুত সময়ে সাড়া দিতে চাই আমরা। সাড়া বলতে বুঝায় ১-১০০; শান্তনা, পাশে দাঁড়ানো, বিবাদ থামানো, চিকিৎসা সেবা, আসামি গ্রেপ্তার, আলামত জব্দ সহ সবকিছু। তৃতীয়ত, সকল কর্মকান্ডে থাকবে পেশাদারিত্ব, আন্তরিকতা এবং সততা। চতুর্থত, প্রতিটি কাজকে মনিটরিং করার জন্য থাকবে অনলাইন ডাটাবেজ এবং সুপারভিশন।

ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন, প্রয়োজন প্রশিক্ষন, দক্ষ জনবল এবং লজিস্টিক। পুরো ব্যবস্থা সাজিয়েছি আমাদের নিজস্ব সম্পদে এবং প্রযুক্তিতে। দোয়া এবং সহযোগিতা চাই সবার, তবে বেশি চাই সাংবাদিকদের যাদের সাথে আছি আমরা। কারন, গত জুলাই থেকে ২৫শে অক্টোবর পর্যন্ত স্থানীয় এবং জাতীয় পত্রিকায় বরিশাল রেঞ্জের আইন-শৃঙ্খলা নিয়ে প্রকাশিত ২৫৮টি প্রতিবেদনের মধ্যে ২৪৩টি ছিল সত্য। আর মাত্র ১৫টি ছিল বিভিন্ন মাত্রায় অতিরঞ্জিত।

ডিআইজি এস এম আক্তারুজ্জামান বরিশালের সাংবাদিকদের অভিনন্দন জানান তাদের পেশাদারিত্বের জন্য। তিনি আরও বলেন,আমরা এগিয়ে যেতে চাই অনেক দুর।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: