শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

কালকিনিতে জেল হত্যা দিবস পালন

এখনই সময় ডেস্ক / ৭১
আপডেট : বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৬:৩৩ পূর্বাহ্ণ

রিপোর্টঃ কায়কোবাদ শামীম
মাদারীপুরের কালকিনিতে ৩রা নভেম্বর জেল হত্যা দিবস ও জাতীয় চার নেতার হত্যা দিবসে নানা অনুুষ্ঠানের মধ্যদিয়ে এই দিনকে স্মরণ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলটির পক্ষ হতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেন উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আওলাদ হোসেন মাস্টারের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক লোকমান সরদার এর সঞ্চালনায়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাদারীপুর ৩ আসেনর সাংসদ ও বাংলাদেশের আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান গোলাপ (এম পি), উপস্থিত থেকে বক্তব্য রাখেন বক্তব্যে বলেন পৃথিবীর সবচেয়ে নিরাপদ স্থান জেলখায় জাতীয় ৪ নেতাকে হত্যা করা হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত্যা করার পর দোসরা বাংলাদেশের আওয়ামীলীগ কে ধ্বংস করে দেয়ার লক্ষে ৪ নেতাকে হত্যা করা হয়েছে ছিল ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক,কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, কালকিনি পৌরসভার মেয়র এস এম হানিফ, কালকিনি উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মালেক হাওলাদার, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, সহ সভাপতি ভবতোশ দত্ত, যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, রমজানপুর ইউনিয়ন নব নির্বাচিত চেয়ারম্যান বি এম ইব্রাহিম মিল্টন, সিডিখান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান চাঁনমিয়া শিকদার সহ উপজেলা আওয়ামীলীগের, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগে, মৎস্য জীবী লীগ সহ ছাত্রলীগের নেতা কর্মী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: