সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :

সবাইকে বীমা করার আহবান: এমপি হারুন

এখনই সময় ডেস্ক / ৭৪
আপডেট : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৪:১৪ পূর্বাহ্ণ

 

 

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি ইউসুফ আবদুল্লাহ হারুন, মানুষের জীবন ও সম্পদের ক্ষতি কাটিয়ে উঠতে বীমার গুরুত্ব তুলে ধরে সবাইকে বীমা করার আহবান জানালেন।

গতকাল শুক্রবার (৫ নভেম্বর) কুমিল্লার মুরাদনগরে জেনিথ ইসলামি লাইফের সিটি প্রকল্পের নতুন আরেকটি অফিস উদ্বোধনকালে তিনি এ আহবান জানান। এসময় অনুষ্ঠানে কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান উপস্থিত ছিলেন।
ইউসুফ আবদুল্লাহ হারুন অনুষ্ঠানে ব্যক্তিগত জীবনে বীমার কারনে উপকৃত হওয়ার গল্প উল্লেখ করে বলেন,বীমা মানুষের বিপদে পাশে দাঁড়ায়। ছাত্রাবস্থায় যখন ইংল্যান্ডে পড়ালেখা করছিলাম তখনই আমি বীমা পলিসি গ্রহণ করি এবং সেই বীমা পলিসির সুবিধাও আমি পেয়েছি।
দেশের শিক্ষিত বেকারদের বীমা পেশায় কাজ করার উৎসাহ প্রদান করেন কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের এই সংসদ সদস্য। এ সময় তিনি বীমা খাতের উন্নয়নে নিয়ন্ত্রক সংস্থার শক্তিশালী ভূমিকারও প্রশংসা করেন।

জেনিথ ইসলামী লাইফের সিটি প্রজেক্টের মুরাদনগর শাখার ইনচার্জ রিপন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসলামইল, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ ও মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান।

এছাড়াও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মো. রুহুল আমিন, জেনিথ ইসলামী লাইফের সিনিয়র জিএম সৈয়দ মাসকুরুল হক, জিএম লায়ন কে এম শহীদ ও ডিজিএম (সিটি প্রজেক্ট) আনোয়ারুল ইসলাম এবং থানা যুবলীগের যুগ্ন আহবায়ক মো. আবদুল্লাহ নজরুল প্রমুখ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: