বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

আইজিপি”র স্ত্রী পরিচয়ে প্রতারক নারী গ্রেফতার

এখনই সময় ডেস্ক / ৪৬
আপডেট : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৯:০৫ পূর্বাহ্ণ

এখনই সময়:

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর স্ত্রীর মিথ্যা পরিচয় দিয়ে কনস্টেবল নিয়োগে প্রতারণার অভিযোগে রুমা আক্তার (৩২) নামে এক নারী প্রতারককে আটক করেছে পুলিশ।

ওই নারী প্রতারক আইজিপির স্ত্রীর মিথ্যা পরিচয় দিয়ে গত ০৭ নভেম্বর বেলা পৌনে বারোটায় ০১৭৮৮৬১৭৭৭১ নম্বর মোবাইল ফোন থেকে টাঙ্গাইল জেলার পুলিশ সুপারের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করে একজন প্রার্থীকে কনস্টেবল পদে নিয়োগ দিতে বলে এবং এসএমএস করে প্রার্থীর তথ্যাদি প্রেরণ করে। বিষয়টি প্রতারণা প্রমাণিত হওয়ায় পুলিশ হেডকোয়ার্টার্সের এলআইসি শাখা গোয়েন্দা ও প্রযুক্তিগত তথ্যাদি বিশ্লেষণ করে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার আটিবাজার ঘাটারচর এলাকায় ওই নারী প্রতারকের অবস্থান শনাক্ত করে।

পরে পুলিশ গত ১১ নভেম্বর রাত আনুমানিক নয় ঘটিকায় উক্ত এলাকায় অভিযান চালিয়ে নারী প্রতারক রুমা আক্তার ও তার স্বামী মোঃ আসলাম মিয়াকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

রুমা আক্তারের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী থানার রহমতপুর গ্রামে। তার পিতার নাম মোঃ রেজাউল শেখ, মাতা স্বপ্না বেগম। বর্তমানে সে ঢাকা জেলার সাভার থানার লুটেরচর গ্রামে স্বামীর সাথে বসবাস করে।

উল্লেখ্য, এ ঘটনায় আইজিপির স্ত্রী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী জীশান মীর্জা কনস্টেবল নিয়োগে কোন ধরনের প্রতারণার কৌশল না নেয়া এবং প্রতারক থেকে সতর্ক থাকার জন্য সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: