শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:৩১ অপরাহ্ন

গোলাপের তোড়া দিয়ে জানালেন ভালবাসা: পরীমণি!

এখনই সময় ডেস্ক / ৪৬
আপডেট : শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ৯:২৬ পূর্বাহ্ণ

 
ঢালিউডের তরুণ প্রজন্মের সম্ভাবনাময় নতুন নায়কদের একজন শরিফুল রাজ। ‘আইসক্রিম’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক তাঁর। এরপর ‘নো ড্রাই’ সিনেমার মাধ্যমে পরিচিতি পান।
 
১৮ নভেম্বর (বৃহস্পতিবার) ছিল রাজের জন্মদিন। বিশেষ দিনে, রাজকে তার বন্ধু, সহকর্মী এবং শুভাকাঙ্ক্ষীরা অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে একটু বিশেষভাবে সেলিব্রেট করেছেন পরীমনি। একগুচ্ছ গোলাপ হাতে লাল পাড় সাদা শাড়িতে মোহনীয় সাজে চমকে দেন পরীমনি।
 

 
রাজের পাশে বসে কেক কাটেন তিনি।এ সময় পরীর পরনে ছিল লাল-সাদা শাড়ি। হাতে লাল চুড়ি, বিনুনি করা চুল। কেকের ওপর ছুরি চালানোর পর করমর্দন করে নেচেছেন নায়িকাও। রাজকে নিজের হাতে কেকও খাওয়ান তিনি। অভিনেতাকে ফুলের তোড়াও দেন তিনি। সেই আনন্দঘন মুহূর্তের ছবি ও ভিডিও নিজের সোসাল মিডিয়ায় শেয়ার করেছেন লাস্যময়ী পরীমনি। ক্যাপশনে তিনি রাজকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “শুভ জন্মদিন, ছোট একজন।”
 

 উল্লেখ্য, পরীমণি ও শরিফুল রাজ সম্প্রতি জুটি বেঁধেছেন ‘গুনিন’ সিনেমায় । গিয়াসউদ্দিন সেলিম নির্মিত সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে।
 
প্রসঙ্গত, কিছু দিন আগে পরীমণি ও শরিফুল রাজ দুজনের জীবনেই বড় ধাক্কা এসেছিল। মাদক মামলায় গ্রেফতার হয়ে প্রায় এক মাস কারাগারে ছিলেন পরীমণি। জামিনে মুক্তি পেয়ে আবারও কাজে ফিরেছেন তিনি। অন্যদিকে গুলশানে একটি মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন রাজ। দীর্ঘ দিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে তিনিও ক্যামেরার সামনে ফিরেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: