সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :

দামি অভিনেতাদের তালিকায় প্রভাস শীর্ষে

এখনই সময় (বিনোদন ডেস্ক) / ৬২
আপডেট : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ১:৫৪ অপরাহ্ণ

 

বর্তমান সময়ের ভারতীয় ফিল্ম ইন্ডাস্টির অন্যতম নাম হলো ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস। যিনি তামিল, তেলেগু, কর্ণাটক, কেরালা, অন্ধ্রপ্রদেশ সহ সব জায়গাতেই নিজের ছাপ রেখেছেন।এক কথায় ফিল্ম ইন্ডিাস্টির আইকন তিনি।

বিগ বাজেট তামিল সিনেমা‘বাহুবলী’র পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ভারতের গণ্ডি পেরিয়ে প্রভাস পরিচিতি পেয়েছেন বিশ্বের বিভিন্ন প্রান্তেও। এবারে বলিউডের বাঘা বাঘা অভিনেতাকে পেছনে ফেললেন প্রভাস।

ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতার কাতারে এখন প্রভাস।

বর্তমানে এক ঝাঁক সিনেমা রয়েছে প্রভাসের হাতে। ‘রাধে শ্যাম’, ‘সালার’, ‘আদিপুরুষ’, ‘প্রজেক্ট কে’, ‘স্পিরিট’ সহ আরও বেশ কিছু সিনেমা রয়েছে তার হাতে। আর এই প্রতিটি সিনেমার জন্যই প্রভাস নেবেন ১৫০ কোটি রুপি করে।

এই পরিমাণ পারিশ্রমিক এর আগে বলিউডের অন্য কোনো অভিনেতাই পাননি। তাই সেই হিসেবে বর্তমানে বলিউডের সবচেয়ে দামি অভিনেতা খেতাব প্রভাসের ঝুলিতে।

এর আগে, বলিউডে শ্রদ্ধা কাপুরের সাথে প্রভাসের প্রথম সিনেমা ‘সাহো’ তে তার পারিশ্রমিক নিয়ে আলোচনা ছিল তুঙ্গে।’সাহো’ ছবির জন্য ১০০ কোটি রুপি নেন প্রভাস।

এরআগে, বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিকের তালিকায়, ১০০ কোটির ঘরে পারিশ্রমিক পেয়েছেন কেবল শাহরুখ খান, সালমান খান ও অক্ষয় কুমার। তবে এবারে তাদেরকেও ছাপিয়ে গেলেন প্রভাস।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: