বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

ক্ষমা চাইলেন সাইফ কন্যা সারা!

এখনই সময় ডেস্ক / ৫৭
আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ২:০৬ অপরাহ্ণ

 

আবারো মিষ্টি ব্যবহারে নেটিজেনদের মন জিতে নিলেন নবাব কন্যা সারা আলি খান।সম্প্রতি ‘আতরঙ্গি রে’ ছবির প্রমোশ্যানাল ইভেন্টে ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা।

অভিনেত্রীর ছবি তোলবার জন্য সাংবাদিকদের মধ্যে ঠেলাঠেলি চলছিল, সেইসময় নায়িকার এক দেহরক্ষী ধাক্কা মারেন এক সংবাদকর্মীকে। মুম্বইয়ের মিঠিবাঈ কলেজে ছবির প্রচারে গিয়ে এমন অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হন সারা।

কিন্তু, চুপচাপ সেখান থেকে প্রস্থান নেননি নবাব কন্যা। উল্টো নিজের বডিগার্ডের উপরই রেগে যান তিনি, সবার সমানে অন-ক্যামেরা সংবাদকর্মীদের কাছে ক্ষমা চান সারা।

সারাকে নিজের বডিগার্ডদের প্রশ্ন করেন, উনি কোথায়? যাকে আপনারা ধাক্কা মারলেন? এটা একদম ঠিক হয়নি। এরপর সারা সেখানে উপস্থিত অপর সাংবাদিকদের বলেন, আমি ক্ষমাপ্রার্থী, একদম ভুল কাজ করেছে। আমি দুঃখিত। এরপর বডিগার্ডের উদ্দেশে তাঁর কড়া বার্তা এমন ঘটনা যেন আর না ঘটে।

সারার এই মানবিকতা দেখে প্রশংসার বন্যা নেটপাড়ায়। সকলেই বলছেন, মেয়েকে উচিত শিক্ষা দিয়ে বড় করেছেন মা অমৃতা। কেউ কেউ অবশ্য বলছে পুরোটাই পাবলিসিটির জন্য।

সারা ‘আতরঙ্গি রে’ ছবির প্রমোশ্যানাল ইভেন্টে উপস্হিত ছিলেন সেখানে। পরিচালক আনন্দ এল রাই-এর আতরঙ্গি রে-র ট্রেলারে ইতিমধ্যেই মুগ্ধ সকলে। এই ছবিতে সারার বিপরীতে থাকছে দুই হিরো, ধনুশ এবং অক্ষয় কুমার। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৪ ডিসেম্বর মুক্তির কথা আছে ছবিটির।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: