সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :

বোমা বানানোর সময় বিস্ফোরন, আহত হারুন মারা গেছে

এখনই সময় ডেস্ক / ৫৩
আপডেট : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ৩:৪১ অপরাহ্ণ

বরিশালের গৌরনদীতে বোমা বানানোর সময় তৈরীকৃত বোমার বিস্ফোর ঘটে। বিকট শব্দে বিস্ফোরিদ হয়ে ঘনাস্থলেই বোমার কারিগড় হারুন হাওলাদার (৫০),কাওছার ফকির,রায়হান ফকিরসহ অজ্ঞাত কয়েকজন আহত হয়।
গুরতর আহত হারুন হাওলাদার অবশেষে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার মারা গেছেন। রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।
নিহত হারুন হাওলাদারের ছোট ভাই সালাউদ্দিন হাওলাদার (৪০) বোমা তৈরির সময় তাঁর ভাইয়ের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সালাউদ্দিন বলেন, গত শুক্রবার দিবাগত রাত একটার দিকে বোমা তৈরির সময় আহত হন তাঁর ভাই। গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান ওরফে ফরহাদ মুন্সীর মালিকানাধীন বেসরকারি বিনোদনকেন্দ্র ফায়িয়া গার্ডেন পার্কের একটি পরিত্যক্ত টিনের ঘরে বোমা বানাচ্ছিলেন। এ সময় তাঁর ভাই ছাড়াও কাওছার ফকির, রায়হান ফকিরসহ বেশ কয়েকজন আহত হন।

বোমার বিস্ফোরণে তাঁর ভাই হারুনের দুই হাত উড়ে যায় এবং মুখমণ্ডল ঝলসে যায়। পুলিশের ভয়ে আহত ব্যক্তিরা গোপনে চিকিৎসা নিচ্ছিলেন। হারুন হাওলাদারকে প্রথমে বরিশালের শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোররাতে হারুন মারা যান। ময়নাতদন্ত শেষে লাশ তাঁদের কাছে হস্তান্তর করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: