সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :

লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে নুসরাত ফারিয়ার স্নাতক ডিগ্রি অর্জন

বিনোদন ডেস্ক / ৪৮
আপডেট : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১, ৫:৫৫ অপরাহ্ণ

 

 

আইন বিভাগে লন্ডন বিশ্ববিদ্যালয়ের থেকে ব্যাচেলর ডিগ্রি অর্জন করেছেন ঢালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় মডেল ও নায়িকা নুসরাত ফারিয়া।
নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর)দেয়া এক পোস্টে এই অর্জনের কথা জানান অভিনেত্রী।ফেসবুকে দেয়া পোস্টে নুসরাত ফারিয়া বলেন, আল্লাহ আমার প্রার্থনা শুনেছেন। আজকের দিনটি আমার জন্য বিশেষ। কারণ, আজকে আমি লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে ব্যাচেলর ডিগ্রি অর্জন করেছি।

নুসরাত ফারিয়া তার এই অর্জনে তার শিক্ষকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া ভক্ত-সমর্থকদের কাছে দোয়াও চেয়েছেন এই অভিনেত্রী।
ক্যারিয়ারের শুরুতে রেডিও জকি হিসাবে যাত্রা শুরু করেন নুসরাত ফারিয়া। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’ চলচ্চিত্রের মাধ্যমে নায়িকা হিসাবে আবির্ভূত হন তিনি।এরপর ‘বাদশা-দ্য ডন’, ‘হিরো ৪২০’, ‘বস-টু’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন ফারিয়া। তাছাড়া ‘পটাকা’, ‘হাবিবি’সহ বেশ কয়েকটি গানও গেয়েছেন তিনি।

সম্প্রতি “হাবিবি ” গানটির জন্য দেশে এবং বিদেশে ভক্তদের বেশ সাড়া পেয়েছেন অভিনেত্রী।এছাড়াও ভিন্নমুখী কাজের মাধ্যমে ভক্তদের সব সময় মন জয় করে আসছেন মাল্টিট্যালেন্টেড এই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: