সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

গৃহবধুকে কুপিয়ে জখম নাম কাটাতে তৎপর প্রতিপক্ষ

এখনই সময় ডেস্ক / ৩৩
আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ১:৫৭ অপরাহ্ণ

বুদ্ধি প্র‌তিব‌ন্ধির স্ত্রীকে কু‌পি‌য়ে জখম ক‌রে তারই চাচা ও চাচা‌তো ভাইরা। রক্তাত্ব অবস্থায় হাসাপতা‌লে নি‌তে গে‌লে প‌থে প‌থে বাধা প্রদান ক‌রে হামলাকা‌রিরা। হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌লেও আহত রো‌গির নাম কর্ত্তন কর‌তে দফায় দফায় হাসপাতা‌লে হানা দেয় প্র‌তিপ‌ক্ষের ভাড়া‌টে লোকজন! হাসপাতা‌লে চ‌লে তা‌দের মহড়া, হাসপাতা‌লে ভ‌র্তি আহত লিমন‌কে চর থাপ্পর দেয় তারা! শেষ মেষ অসুস্থ্য রো‌গির নাম কে‌টেই দি‌লেন ডাক্তার! আবা‌সিক অ‌ফিসার ও প:প: কর্মকর্তা ফোন রি‌সিভ ক‌রেন নি। ঘটনা‌টি গৌরনদী উপ‌জেলার বাঘমারা গ্রা‌মের।

আহত রো‌গি গৃহবধু জা‌কিয়া বেগম জানান, আমার স্বামী বু‌দ্ধিপ্র‌তিব‌ন্ধি মামুন হাওলাদার ও আমার শশুর কু‌য়েত প্রবাসী আবুল কালাম হাওলাদার‌কে তারই ছোট ভাই সালাম হাওলাদার ও তার ছে‌লে আ‌জিজুল হাওলাদার মারধর ক‌রে। আ‌মি ,আমার শাশু‌রি মমতাজ বেগম(৫৫) ও ছোট দেবর লিমন (১৬) এ‌গি‌য়ে গে‌লে আমার বড় চাচা শশুর সত্তার হাওলাদার তার ছে‌লে ত‌রিকুল, চাচা শশুর সালাম হাওলাদার, তার ছে‌লে আ‌জিজুল সহ ৮ /১০ জ‌নে এলাপাথারী পি‌টা‌য় ও কোপায় । আমার মাথায় কোপ দি‌লে গুরুতর জখম হ‌লে আমা‌কে ভ্যান যো‌গে হাসপাতাল নেয়ার জন্য রওয়ানা দি‌লে তারা প‌থে প‌থে বাধা দেয়। হাসপাতালে ভর্তি হ‌লে ৫টি সেলাই দেয় হয় জখমী স্থা‌নে।

এরপ‌রে স্থানীয় মেম্বার সোবাহান হাওলাদারকে জানা‌নো হ‌লে তি‌নি মামলা না করার পরামর্শ দেন, তার ভা‌তিজা সুমন হাওলাদা‌র হাসপাতাল এ‌সে দফায় দফায় হানা দেয় ,হুম‌কি ‌দেয় এখান থে‌কে চ‌লে যাবার জন্য।

আজ বুধবার সকা‌লে ডাক্তার‌কে বাধ্য ক‌রে আমার নাম কে‌টে দেয়ার। ডাক্তার আমার নাম কে‌টেও দেয়। বি‌কে‌লে স্খানীয় আমার এক আত্বীয় জ‌নৈক জিয়া হাওলাদা‌রের মাধ্য‌মে নাম কাটা ক্যা‌ন্সেল ক‌রা হয়।

এ বিষ‌য়ে উপ‌জেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডাক্তার আমরুল্লাহ‌ ও আবা‌সিক অ‌ফিসার কাওসার হো‌সেন‌কে মু‌ঠো ফো‌নে বার বার কল দেয়া হ‌লেও তারা রি‌সিভড ক‌রেন নি।

অ‌ভি‌যো‌গের বিষ‌য়ে ইউ‌পি সদস্য সোবাহান হাওলাদার‌কে ফোন দি‌লে তার নাম্বার‌টি বন্ধ পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: