সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম :

মাদারীপুরে বাসের ধাক্কায় নিহত -২ বাসে আগুন সড়ক বন্ধ

এখনই সময় ডেস্ক / ৪১
আপডেট : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৯:৫২ পূর্বাহ্ণ

মাদারীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইকের চালক ও যাত্রী নিহতের ঘটনায় বাসে আগুন দিয়েছে এলাকাবাসী। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলা খাগদী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের দেবরাজ এলাকায় হায়দার শেখের ছেলে সুমন শেখ (৩৫) ও একই ইউনিয়নের খাড়ছাড়া এলাকার রাজ্জাক মাতুব্বরের সাজ্জাদ হোসেন (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনা থেকে চট্টগ্রামের উদ্দ্যেশে ছেড়ে আসে। মাদারীপুর সদর উপজেলার খাদগী এলাকায় আসলে একটি ইজিবাইকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় চালক সুমন শেখ। গুরুতর আহত এক যাত্রীকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সাজ্জাদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেয়া হলে মাঝপথে মারা যায় সে। এরই জেরে মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এ সময় উৎসুক জনতা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিস ও পুলিশ। বেপরোয়া গতির কারনেই এ দুর্ঘটনা বলে অভিযোগ এলাকাবাসীর। এদিকে ঘটনাস্থল পরিদর্শণ শেষে সড়কের দুইপাশে চারটি গতিরোধক আগামী ২৪ ঘন্টার মধ্যে নির্মানের আশ^াস দেন উপজেলা প্রশাসন। অন্যদিকে আইনগত সহযোগিতার কথা জানায় পুলিশ।

স্থানীয় বাসিন্দা নয়ন হোসেন বলেন, দিদার পরিবহনের বাসটির বেপরোয়া গতির কারনেই এ দুর্ঘটনা। আমরা এলাকাবাসী দ্রুত এখানে গতিরোধক চাই।
মাদারীপুরের ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. মোফাজ্জেল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনা ও বাসে আগুন দেয়ার খবর পেয়ে সাথে সাথে একটি এ্যাম্বুলেন্স ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। পরে পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম বলেন, উৎসুক জনতা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে স্বাভাবিক হয় যান চলাচল।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস বলেন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন স্যারের নির্দেশনায় ঘটনাস্থলে ছুটে যাই। পরে উত্তেজিত জনতাকে ২৪ ঘন্টার মধ্যে গতিরোধ নির্মানের আশ^াস দিলে তারা সড়কে দেড় ঘন্টা পরে অবরোধ তুলে নেয়। এদিকে নিহতের প্রত্যেক পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার করে আর্থিক সহযোগিতা দেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
%d bloggers like this:
%d bloggers like this: